এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

Image

জনগণ আ.লীগকে ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগকে ২০১৪ ও ২০১৮ সালে জনগণই ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজনগণ ভোট দিয়েছে বলেই আমরা দেশের উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাচ্ছি। গত ১৪ বছরে বাংলাদেশে ব্যাপক পরিবর্তন হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে। পুরোটা...

Image

আবারও বাড়ল সোনার দাম, ভরি ১ লাখ ৮১২৫ টাকা

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে। ভালো মানের অর্থাৎ ২২ ক্যারেটের প্রতি ভরি সোনার দাম ১ হাজার ৭৫০ টাকা বাড়া‌নো হয়েছে। এর ফলে এ ক্যাটাগরির সোনার নতুন মূল্য হবে ১ লাখ ৮ হাজার ১২৫ টাকা (প্রতি ভরি)। যা দেশের ইতিহাসে সর্বোচ্চ দাম। এর আগে রেকর্ড দাম ছিল ১ লাখ ৬ হাজার ৩৭৬ টাকা।

Image

প্রথম বারের মতো নওগাঁ-৩ নৌকার মাঝি হলেন সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ (মহাদেবপুর বদলগাছী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ, পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন।

Image

দ্বাদশ সংসদ নির্বাচনে আ. লীগের প্রার্থী ঘোষণা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Image

৭ জানুয়ারি সংসদ নির্বাচন : সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। তফসিল ঘোষণা উপলক্ষ্যে জাতির উদ্দেশে দেওয়া ভাষণে নির্বাচনের এ তারিখ জানিয়েছেন তিনি।

Image

জাতীয় চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্র শিল্পে গুরুত্বপূর্ণ অবদান রাখা গুণী শিল্পীদের হাতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার তুলে দিয়েছেন । আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী।

Image

আবারও বাড়ল সোনার দাম, ভরি ১ লাখ ৪৬২৬ টাকা

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) সোনার দাম আবারও বাড়ানোর ঘোষণা দিয়েছে। ভালো মানের তথা ২২ ক্যারেটের প্রতি ভরি সোনার দাম ১ হাজার ৭৫০ টাকা বাড়া‌নো হয়েছে। এর ফলে এ ক্যাটাগরির সোনার নতুন মূল্য হবে ১ লাখ চার হাজার ৬২৬ টাকা (প্রতি ভরি)। যা দেশের ইতিহাসে সর্বোচ্চ দাম। এর আগে রেকর্ড দাম ছিল ১ লাখ দুই হাজার ৮৭৬ টাকা।

Image

ঢাকার বাংলামোটরে বাসে আগুন

দেশের রাজধানীর বাংলামোটরে যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে হতাহতের কোনো সংবাদ পাওয়া যায়নি। আজ রোববার (৫ নভেম্বর) সন্ধ্যা ৬টা ২২ মিনিটে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস।

Image

যন্ত্রণা নিয়ে ১০ নভেম্বর প্রেক্ষাগৃহে সায়মা স্মৃতি!

বাংলা চলচ্চিত্রের নতুন সম্ভাবনা নতুন নবাগত নায়িকা সায়মা স্মৃতি। সুন্দরী ও গ্ল্যামারাস এই তরুণী প্রথমবার প্রেক্ষাগৃহে আসছেন তার অভিনীত 'যন্ত্রণা' ছবিটি নিয়ে। এই ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন আদর আজাদ।

Image

তাপস-বুবলীকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে।

Image

বিএনপি কাকে নিয়ে নির্বাচন করবে : শেখ হাসিনা

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি কাকে নিয়ে নির্বাচন করবে? নির্বাচন করলে তাদের নেতা কে? কাকে প্রধানমন্ত্রী করবে? কাকে দিয়ে মন্ত্রিসভা করবে? বিএনপি চেয়ারপারসন, সে তো এতিমের টাকা আত্মসাতের মামলায় সাজাপ্রাপ্ত। আর এখন তো অসুস্থ।

Image

ওমরাহ করতে সৌদি যাবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামী সহযোগী সংস্থার (ওআইসি) নারী বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন যোগ দিতে আগামী রোববার (৫ নভেম্বর) সৌদি আরব যাচ্ছেন । সম্মেলনে অংশ নেওয়া ছাড়াও ওমরাহ পালন করবেন সরকারপ্রধান।

Image

আ.লীগ-বিএনপি সমাবেশের অনুমতি পাবে : হারুন

আওয়ামী লীগ-বিএনপি মহাসমাবেশের অনুমতি পাবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

Image

সকল দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু নির্বাচন ব্যবস্থার কার্যকরী পদক্ষেপ চাই : আবু হানিফ

বাংলাদেশ রিপাবলিকান পার্টির চেয়ারম্যান কে. এম আবু হানিফ হৃদয় বলেন,বড় দুই দলসহ সকল দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু নির্বাচন ব্যবস্থার কার্যকরী পদক্ষেপ দেখতে চাই।

Image

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘হামুন’

প্রবল বেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘হামুন’। ঘূর্ণিঝড় ‘হামুন’ প্রবল ঘূর্ণিঝড়ে পরিণত হয়ে উত্তরপশ্চিম বঙ্গোপসাগর এলাকায় অবস্থান করছে।

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com