এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ জুলাই ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

Image

জনগণ আ.লীগকে ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগকে ২০১৪ ও ২০১৮ সালে জনগণই ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজনগণ ভোট দিয়েছে বলেই আমরা দেশের উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাচ্ছি। গত ১৪ বছরে বাংলাদেশে ব্যাপক পরিবর্তন হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে। পুরোটা...

Image

ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু বলেন, ‘রাষ্ট্রের গণতান্ত্রিক রূপান্তরের লক্ষ্যে গত বছরের ১২ জুলাই ৩১ দফা সংস্কার প্রস্তাব উপস্থাপন করা হয়েছিল। এরই সংক্ষিপ্তসার হিসেবে আন্দোলনের একদফা দাবিও উপস্থাপন করা হয়। বর্তমান বাস্তবতায় ৩১ দফা ও একদফা আরও বেশি প্রাসঙ্গিক আরও জরুরি এবং আরও নতুন তাৎপর্য নিয়ে হাজির হয়েছে।

Image

সুনামগঞ্জে আনারসে বদলে যাচ্ছে অর্থনীতি

সুনামগঞ্জের পাহাড়ি এলাকায় বছরে বছরে বাড়ছে আনারসের উৎপাদন। এতে একদিকে যেমন লাভবান হচ্ছেন চাষিরা; অন্যদিকে বদলাতে শুরু করেছে দুর্গম এলাকার অর্থনীতির চাকা। চলতি মৌসুমে শুধু পাহাড়ি এলাকা থেকে প্রায় ১৬ কোটি টাকার আনারস উৎপাদিত হবে।

Image

পরী'র সঙ্গে অনৈতিক সম্পর্কে চাকরি হারাচ্ছেন সাকলায়েন

বিভিন্ন সময়ে বিভিন্ন কর্মকাণ্ডে বিতর্কিত - নিন্দিত ও সমালোচিত চিত্রনায়িকা পরীমণি'র সঙ্গে সম্পর্কের জেরে এবার চাকরি হারাচ্ছেন সাবেক ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনারের (এডিসি) দায়িত্বে থাকা গোলাম সাকলায়েন।

Image

সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি খোরশেদ, সম্পাদক মাহাবুর

আঁধারের সাথে দ্বন্দ্ব যাদের, আমরা তাদের সাথে" এই শ্লোগানকে ধারণ করে নোয়াখালীতে যাত্রা শুরু করেছে সাংবাদিক কল্যাণ সমিতি (সাকস)।

Image

দৈনিক ভোরের আলোর সকল পাঠক ও দেশ-বিদেশের সবাইকে ঈদ মোবারক

বাংলাদেশের জনপ্রিয় ও জাতীয় পত্রিকা দৈনিক ভোরের আলো সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মো.রাকিব হাসান হৃদয় এর পক্ষ থেকে সকল পাঠক, পৃষ্ঠপোষক, দেশবাসী ও শুভান্যুধায়ীদের সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক ।

Image

তারেক রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে: শেখ হাসিনা

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় দণ্ডিত তারেক রহমানসহ ১৫ আসামিকে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

Image

বামনায় উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী মিজান, মহারাজ, নাজু

বরগুনার বামনায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গতকাল ০৯ জুন রবিবার । নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ( পুরুষ) ৭ জন ও ভাইস চেয়ারম্যান ( মহিলা) ৩ জন মোট ১৩ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

Image

পাঁচশো বিয়ে করেও সংসার করা হলো না রানী'র!

ভারতীয় বিনোদন অঙ্গনে রানী চ্যাটার্জি বেশ পরিচিত মুখ। তিনি ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। তার রূপে, লাস্যে কাবু বহু হয়েছেন বহু দর্শক।

Image

সাতক্ষীরা সদর উপজেলায় মোঃ মশিউর রহমান বাবু বিজয়ী

সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোঃ মশিউর রহমান বাবু বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।

Image

সাতক্ষীরায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

সাতক্ষীরার তালা, আশাশুনি ও দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যথাক্রমে ঘোষ সনৎ কুমার, এবিএম মোস্তাকিম ও আলফের দাউস আলফা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

Image

প্রতীক পেয়েই ভোটের মাঠে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মহসীন মিয়া

শিবগঞ্জে মটরসাইকেল প্রতীক পেয়েই ভোটের মাঠে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মহসীন মিয়া ।

Image

শৈলকুপায় বিএনপির প্রবীণ নেতাকর্মীদের আওয়ামীলীগে যোগদান!

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের বেশ কিছু বিএনপির প্রবীণ নেতাকর্মীরা ক্ষমতাসীন আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

Image

নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী

ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপ-নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী জোয়ার্দার বিনা প্রতিদ্বন্দীতায় বিজয়ী হয়েছেন।

Image

শৈলকুপায় বিএনপির ভোট বর্জন কর্মসূচি ও লিফলেট বিতরণ।

আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচন সামনে রেখে সকল স্থানীয় নির্বাচন বর্জন এর ডাক দিয়েছে বিএনপি।

Image

সাতক্ষীরার ৩টিতে নৌকা ও ১টিতে জাতীয় পার্টি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরার চারটি সংসদীয় আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী ৩ টিতে ও জাতীয় পার্টির প্রার্থী একটিতে বেসরকারীভাব নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com