এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

Image

জনগণ আ.লীগকে ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগকে ২০১৪ ও ২০১৮ সালে জনগণই ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজনগণ ভোট দিয়েছে বলেই আমরা দেশের উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাচ্ছি। গত ১৪ বছরে বাংলাদেশে ব্যাপক পরিবর্তন হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে। পুরোটা...

নীতি ও কর্মপন্থা


গোপনীয়তা নীতি-
আপনি যখন দৈনিক ভোরের আলো ওয়েবসাইট ব্যবহার করছেন তখন দৈনিক ভোরের আলো আপনার ব্যক্তিগত তথ্যের সুরক্ষা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। দৈনিক ভোরের আলো ব্যবহারকারীর তথ্য বিভিন্ন কারণে সংরক্ষণ করে থাকে; উদাহরণস্বরূপ, ব্যবহারকারীর সেবা করা, বিপণন বা বিজ্ঞাপনের জন্য পরিষেবাগুলির নিরীক্ষণ এবং উন্নত করা ইত্যাদি। এ জাতীয় তথ্যের মধ্যে আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর, ইমেল ঠিকানা ইত্যাদি অন্তর্ভুক্ত থাকতে পারে।

তথ্য সংগ্রহের প্রক্রিয়া-
দৈনিক ভোরের আলো ওয়েবসাইটে অ্যাক্সেস পাওয়ার পরে ব্যবহারকারীর তথ্য নিন্মোক্ত উপায়ে সংগ্রহ করে -
(১) সাইটে নিবন্ধন করে।
(২) নিউজলেটারে সাবস্ক্রাইব করে।
(৩) জরিপ বা প্রতিযোগিতায় অংশ নিয়ে।
(৪) কোন সাইট বা পৃষ্ঠায় লগইন করে ইত্যাদি।

সংগৃহীত তথ্য প্রকাশ-
দৈনিক ভোরের আলো তার ওয়েবসাইট পরিচালনা, ব্যবসা পরিচালনা এবং ব্যবহারকারীদের সেবা প্রদানের ক্ষেত্রে দৈনিক ভোরের আলোকে সহায়তা করে এমন ব্যক্তি ব্যতীত অন্য কোন দলের কাছে ব্যক্তিগত তথ্য বিক্রয় করে না বা অন্যভাবে সরবরাহ করে না। এটি ব্যবহারকারীর বেস বুঝতে, ব্যবহারকারীর সংখ্যা প্রচার করতে এবং ব্যবহারকারীর অংশগ্রহণ বাড়ানোর জন্য অভ্যন্তরীণভাবে দর্শকের/ পাঠকের ব্যক্তিগত তথ্য সরবরাহ করতে পারে।

যোগাযোগ-
বিভিন্ন সময় দৈনিক ভোরের আলো ব্যবহারকারীদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে দৈনিক ভোরের আলো দ্বারা আয়োজিত প্রচারণা / প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ স্বরূপ ই-মেইল, ফোন বা এসএমএসের মাধ্যমে তাদের ব্যবহারকারীদের সাথে যোগাযোগ করতে পারে।

সরকারি আইন-
দৈনিক ভোরের আলোর গোপনীয়তা নীতি এবং ব্যবহারকারীর সাথে এর সম্পর্ক পরিচালিত আইনগুলি বাংলাদেশের আইন এবং তথ্যের ব্যবহার, সংরক্ষণ বা প্রকাশ সম্পর্কিত যে কোনও বিরোধ কেবল বাংলাদেশের আদালতের সামনে উত্থাপিত করতে পারে যার একচেটিয়া অধিকার সংরক্ষণ করে। এই গোপনীয়তা নীতি যে কোন জাতীয়তা, অবস্থান, বাসস্থান বা ব্যবসা নির্বিশেষে ওয়েবসাইটে প্রবেশ করে বা দৈনিক ভোরের আলো থেকে সেবা গ্রহণ করে তাদের সবার জন্যই প্রযোজ্য।

গোপনীয়তা নীতি পরিবর্তন-
দৈনিক ভোরের আলো যে কোনও সময়ে গোপনীয়তা নীতিমালায় যে কোন শর্তাবলী সংশোধন, সংশোধন, পরিবর্তন বা বাদ দেওয়ার অধিকার সংরক্ষণ করে তবে পরিবর্তিত নীতিটি অবিলম্বে ওয়েবসাইটে আপলোড বা আপডেট করা হবে।

দাবি পরিত্যাগী-
দৈনিক ভোরের আলো তার ব্যবহারকারীদের সেরা সেবা সরবরাহ করার লক্ষ্যে বদ্ধপরিকর। যাইহোক, এটি প্রতিশ্রুতি দেয় না যে এই সেবার কাজে সরবরাহকৃত ছবি, অডিও, ভিডিওগুলির মতো মাল্টিমিডিয়া সামগ্রী সর্বদা নির্ভুল থাকবে। দৈনিক ভোরের আলো এর সমস্ত পরিষেবা কোন গ্যারান্টি বা গ্যারান্টি ছাড়াই সরবরাহ করে।