এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: শফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ১৯:২০

আপডেট: ২২ অক্টোবর ২০২১, ১৯:২০

২৮ ১১১৮৯

শেয়ার:

পান্টিতে ইয়াবা’সহ দুই মাদক ব্যাবসায়ী আটক

কুষ্টিয়া কুমারখালী উপজেলার পান্টি এলাকা থেকে ১০ পিছ ইয়াবা’সহ মিঠু শেখ (২৮) ও সবুজ(২৬) নামের দুইজনকে আটক করেছে পুলিশ ।

News

২১/১০/২০২১ ইং তারিখ বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৬:১০ মিনিটের সময় সবুজের নিজ বাড়ির সামনে থেকে তাদের আটক করেছে পান্টি ক্যাম্পের পুলিশ? 

আটক পান্টি মুছা শেখে দ্বিতীয় পুত্র মিঠু এবং লিয়াকত আলীর দ্বিতীয় পুত্র সবুজ | তারা দুজনই দীর্ঘদিন যাবত মাদক কারবারের সাথে যুক্ত বলে জানিয়েছে পুলিশ ।

এ ব্যাপারে পান্টি পুলিশ ক্যাম্পের ইনচার্জ সাখায়েতুল ইসলাম জানান, আমরা গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারি যে সবুজ ও মিঠু নামের দুজন মাদক ব্যাবসায়ী নিজেদের কাছে মাদক নিয়ে সবুজের নিজ বাড়ির সামনে বিক্রি করার জন্য অবস্থান করছে ।এ সময় আমরা সেখানে গিয়ে তাদের দুজনকে মাদক’সহ আটক করি ।এ ব্যাপারে কুমারখালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে ।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com