এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ জানুয়ারী ২০২৩ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ১৯:১৮

আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২, ১৯:১৮

২৪৩

শেয়ার:

নরেন্দ্র মোদির মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর সমবেদনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদির মৃত্যুতে শোক জানিয়েছেন । শুক্রবার, ৩০ ডিসেম্বর সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

News

এর আগে গতকাল বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর গুজরাট রাজ্যের একটি হাসপাতালে ৯৯ বছর বয়সে মারা গেছেন মোদির মা। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মায়ের মৃত্যু নিশ্চিত করে নরেন্দ্র মোদি সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে জানান, একটি গৌরবময় শতাব্দী ঈশ্বরের পায়ে স্থির। তিনি আরও বলেন, 'একটি গৌরবময় শতাব্দী ঈশ্বরের পায়ে বিশ্রাম নিচ্ছে, মা আমি সর্বদা সেই ত্রিত্ব অনুভব করছি, যার মধ্যে একজন তপস্বীর যাত্রা রয়েছে নিঃস্বার্থ কর্মযোগীর প্রতীক ও মূল্যবোধের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ একটি জীবন।

কিছু প্রকল্প উদ্বোধন করতে পশ্চিমবঙ্গ রাজ্যে এসেছিলেন মোদি, মায়ের মৃত্যুর খবর পেয়ে গুজরাটে ছুটে যান। গত ৪ ডিসেম্বর গুজরাটে বিধানসভা নির্বাচনের সময় নিজ বাড়িতে মায়ের সঙ্গে শেষবার দেখা হয় প্রধানমন্ত্রী মোদির।

হীরাবেন মোদির ছোট ভাইসহ পরিবারের সঙ্গে থাকতেন। তার মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে দেশটির রাজনৈতিক ব্যক্তিদের পাশাপাশি মন্ত্রীরা একে একে শোক জানাচ্ছেন। পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতাও শোক জানিয়েছেন।


মৃত্যু নরেন্দ্র মোদির মা শেখ হাসিনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com