এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ অক্টোবর ২০২১ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২০, ১৩:০৩

আপডেট: ১৮ আগস্ট ২০২০, ১৩:০৩

৬২৮ ২১

শেয়ার:

তালায় ষাটোর্ধ্ব বৃদ্ধকে পিটিয়ে হত্যা ভাইচ চেয়ারম্যান মশিয়ার আটক

সাতক্ষীরা জেলার তালায় চিংড়ী ঘেরে চুরি করা মাছ ধরাকে কেন্দ্র করে ষাটোর্দ্ধ বৃদ্ধ লুৎফর নিকারিকে (৬৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

News

এ ঘটনায় পুলিশ তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে আটক করেছে।  

এ দিকে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে ফাঁসির  দ্বাবীতে আজ  মঙ্গলবার(১৮আগষ্ট) সকালে  উপজেলা সদরের গ্রামবাসী বিক্ষোভ মিছিল করে। একই দ্বাবীতে  তালা থানার সামনে খুলনা-পাইকগাছা সড়ক অবরোধ করে  যানবাহন চলাচল  বন্ধ করে দেয়। 

ঘটনার বিবরনে জানা যায়, গতকাল সোমবার (১৭ আগস্ট)   রাত সাড়ে ১১টার দিকে তালা সদর ইউনিয়নের জিয়ালা নলতাগ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীরা  জানান,নিহত লুৎফর নিকারীর ও তার ছেলে সেলিম নিকারী তাদের নিজদের ঘেরে মাছ ধরছিল। এ সময় পার্শ্ববর্তী মশিয়ার রহমানের ঘের থেকে  মাছ চুরি করেছে বলে মশিউয়ার রহমানের ঘের কর্মচারী রনি সহ কয়েকজন লুৎফর ও সেলিমকে মারধর করে মশিয়ারের  কাছে নিয়ে যায়। এসময় ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,তালা সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি তুহিন ও ঘের কর্মচারী রনি সহ কয়কজন লুৎফর নিকারী ও তার ছেলে সেলিমকে নিকারীকে  লাঠি দিয়ে মারধর করতে থাকে। এর কিছুক্ষন পর তারা  জ্ঞান হারালে তাদের  দুজনকে তালা হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। এসময়  তালা হাসপাতালের কর্তব্যরত  চিকিৎসক লুৎফরকে মৃত ঘোষনা করে। 

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, খবর পাওয়া মাত্র ঘটনাস্থল থেকে ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার মশিয়ার রহমানকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । তিনি আরো জানান,নিহত লুৎফর নিকারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের  জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।রিপোট লেখা পর্যান্ত এ ব্যাপারে একটি মামলা দ্বায়েরের প্রস্তুতি ছিল।


পিটিয়ে হত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com