এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ অক্টোবর ২০২১ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০, ২০:০৪

আপডেট: ২৫ আগস্ট ২০২০, ২০:০৪

৭২০ ৩১

শেয়ার:

পাটকেলঘাটায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্নহত্যা

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় পারিবারিক কলহের জেরে গৃহবধু মৌসুমী সাহা (টুম্পা) (৩০) আত্নহত্যার ঘটনা ঘটেছে।

News

মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আত্নহত্যার পূর্বে তিনি একটি চিরকুট লিখে যান।

সূত্রে জানা যায়, পাটকেলঘাটার পল্লীবিদ্যুৎ রোডের স্কুল শিক্ষক উৎপল সাহা তার স্ত্রী মৌসুমী সাহা ও একমাত্র মেয়েকে নিয়ে বসবাস করে আসছিল। কিন্তু শিক্ষক উৎপল ও তার পিতা অবঃ শিক্ষক দ্বীবন্ধুর মাঝে পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বাকবিতন্ডা চলে আসছিল। এমনকি ঘটনার আগের দিন পর্যন্ত ঐ বাড়িতে চরম উত্তেজনা ছিল বলে জানা যায়। মঙ্গলবার বিকালে কেউ বাড়িতে না থাকার সুবাদে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে উৎপলের স্ত্রী মৌসুমী সাহা টুম্পা আত্নহত্যা করেন। মৃত্যুর পুর্বে তিনি একটি চিরকুট লিখে যান। যেখানে তার মৃত্যুর জন্য শ্বশুর শ্বাশুড়ীকে দায়ী এবং শাস্তি দাবি করেন। নিহত টুম্পার শ্বশুর শ্বাশুড়ীকে থানা হেফাজতে নেয়া হয়েছে। পাটকেলঘাটা থানার ওসি তদন্ত জেল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে আগামীকাল গৃহবধুর পোষ্টমর্টামেরর জন্য পাঠানো হবে বলে জানান।


আত্মহত্যা

মন্তব্য করুন-


  • SS
    ২৬-০৯-২০২০ ১৪:৩৮ Utpa Saha

    "কেউ বাড়ি না থাকার সুবাদে" কথাটি ঠিক নয়। আমি উৎপল সাহা তাকে নিয়ে সকাল ৮ হতে দুপুর ২ টা পর্যন্ত সাতক্ষীরা কোটে ছিলাম। বাড়িতে আগে থেকে মা বাবা ও অন্য সদস্য ভাড়াটিয়া সবাই ছিল। আমি কোটের কাগজটি ফটোকপি করতে গিয়ে বৃষ্টিতে আটকে পড়ি। ফিরে এসে রহস্যজনক ভাবে দেখি আমার স্ত্রী সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। তাই বলছি কেউ বাড়ি ছিলনা এটা ভুল তথ্য। আমি ছাড়া সবাই বাড়ি ছিল। বিশেষ করে আমার মা বাবা ও তাদের সাঙ্গপাঙ্গ রা।


বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com