এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ অক্টোবর ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৪

আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৪

১৭৯

শেয়ার:

সাতক্ষীরায় শিক্ষার্থীদের মারপিটের ঘটনায় অভিযুক্ত সহকারী শিক্ষক কবির’র পদত্যাগের দাবি

সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে পিটিয়ে আহত করে হাসপাতালে পাঠানো ও বিদ্যালয়ের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী অভিযুক্ত বহিস্কৃত শিক্ষক কবির হোসেনের পদত্যাগের দাবীতে উত্তাল বিদ্যালয়। সেই সাথে অভিযুক্ত শিক্ষককে বিচারের আওতায় আনার লক্ষ্যে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

News

রোববার (২২ সেপ্টেম্বর) সকালে শহরের মুনজিতপুরস্থ নবারুন উচ্ছ বালিকা বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।  ফলে সঙ্গে সঙ্গে শুরু হয় নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের সড়ক অবরোধ এবং ক্লাস বর্জন করেন। এতে সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়, বিপাকে পড়ে সাধারণ মানুষ।

এসময় শিক্ষার্থীরা অভিযুক্ত সহকারী শিক্ষক কবির হোসেনের পদত্যাগের দাবিতে সড়ক অবরোধ করে আন্দোলন করেন। তাদের সঙ্গে এ স্কুলের শিক্ষার্থীদের অভিভাবকরাও যোগ দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে শিক্ষার্থীদের ক্লাসে আটকিয়ে রেখে মারপিট করার কারণে শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির হোসেনের পদত্যাগের দাবিতে সড়ক অবরোধ করে আন্দোলন করেন। পরে সাতক্ষীরা সদর থানার ওসি রফিকুল ইসলাম রফিক ঘটনাস্থলে এসে শিক্ষার্থীদের আন্দোলনের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করেন কিন্তুু ব্যর্থ হন। এরপর অতিরিক্ত জেলা প্রশাসক প্রধান শিক্ষকের স্কুলে আসতে অনুরোধ জানান। শিক্ষার্থীদের প্রিয় প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক গাজী স‍্যার স্কুলে আসলে তার অনুরোধে শিক্ষার্থীরা ক্লাসে ফিরে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আন্দোলনরত শিক্ষার্থী মাহিরা ইসলাম বলেন, কবির স্যার শিক্ষার্থীদের ক্লাসে আটকে রেখে মারধর করেছে। এর প্রতিবাদে আমাদের এই অবরোধ কর্মসূচি। প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক গাজী স‍্যারের কঠোর পরিশ্রমের কারণে প্রতিষ্ঠানটি এখনো সুনামের সহিত শিক্ষার্থীদের শিক্ষার মান বৃদ্ধি পাচ্ছে ।


শিক্ষার্থী অবরোধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com