এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ অক্টোবর ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আব্দুল আওয়াল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২৪, ২০:৪৬

আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪, ২০:৪৬

৩০৩

শেয়ার:

চাঁপাইনবাবগঞ্জে কানসাট হাই স্কুলের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার কানসাট হাই স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান আলীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে,তার পদত্যাগের ১দফা দাবিতে, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে।

News

রোববার (১ সেপ্টেম্বর) সকাল ১১টার সময় সড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে,অভিভাবক,স্থানীয় সাধারণ মানুষসহ অত্র প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা।

সাধারণ শিক্ষার্থীরা স্কুলের আশপাশের সড়ক ঘুরে এসে স্কুলের এর মূল ফটকের সামনে মহাসড়ক অবরোধ করে অবস্থান নেই।সড়কে বাস, ট্রাক সিএনজি সহ অসংখ্য যানবাহন আটকা পড়ে।

সমাবেশে শিক্ষার্থীরা বলেন প্রধান শিক্ষক শাহজাহান আলী একজন খারাপ লোক তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ প্রতিষ্ঠানের সরকারি মালামাল লুটপাট বিভিন্ন অনিয়ম দুর্নীতি সহ এমন অনেক অভিযোগ আছে তার বিরুদ্ধে। আমাদের সেখানে শিক্ষা ব্যবস্থার পরিবেশ ভালো না থাকাই আমাদের ছেলে মেয়ে ভাই, বোন কে অন্য দূরের স্থানে যেতে হয়।

এই শিক্ষককে অপসারণ করে একজন সৎ যোগ্য দায়িত্বশীল শিক্ষক নিয়োগের মাধ্যমে পুনরায় এই স্কুলের শিক্ষা ব্যবস্থার শান্তি ফিরিয়ে আনতে জোর দাবি জানান।

ঘটনার খবর পেয়ে অতিদ্রুত বাংলাদেশ সেনাবাহিনী বিজিবিসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত শিক্ষার্থী এবং শিক্ষকদের সাথে কথা বলে ঘটনার সঠিক তদন্ত করে দায়ী ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।


মানববন্ধন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com