এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: আব্দুল আওয়াল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭ জুলাই ২০২৪, ২১:০৯

আপডেট: ১৭ জুলাই ২০২৪, ২১:০৯

১৪৯

শেয়ার:

শিবগঞ্জে পদ্মা নদীতে বাবার সাথে গরুকে গোসল করাতে গিয়ে ছেলের মৃত্যু

বুধবার (১৭ জুলাই ২০২৪) দুপুর ১ টার সময় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা পাঁকা ইউনিয়ন বোগলাউড়ি ঘাটের পার্শে মরাপদ্মা নদীতে বাবার সাথে গরুকে গোসল করাতে গিয়ে মাসুম রানা (৬) বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

News

পাঁকা ইউনিয়ন ৫নং ওয়ার্ড বোগলাউড়ী লক্ষীপুর গ্রামের সুমন আলীর ছেলে মাসুম রানা (৬)

এসময় সুমন আলী জানান, নদীতে গরুকে গোসল করানোর উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেওয়ার সময় শিশু মাসুম রানা পিছন পিছন এসে নদীর পার্শে আমাকে শ্যাম্পু দেয়, পরে আমি বললাম বাড়ি চলে যাও।

এতে গরুকে গোসল করা শেষ করে বাড়ি এসে শিশু মাসুম রানাকে দেখতে না পাওয়ায়, আমি সহ আমার চাচাতো ভাইকে সাথে করে নদীতে গিয়ে অনেক খোজাখুজি করে শিশু মাসুম রানাকে পাওয়া যায়।  স্থানীয় চিকিৎসকেরা মৃত্যু ঘোষণা করেন।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com