এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ জুলাই ২০২৪, ২৩:০৮

আপডেট: ১২ জুলাই ২০২৪, ২৩:০৮

১৪৫

শেয়ার:

বিয়ে - স্বামী - সন্তানের কথা সবাই জানতো : মিহি

স্বামী শুভ'র সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে অবশেষে মুখ খুলেছেন টিভি অভিনেত্রী মিহি।

News

তরুণ প্রজন্মের এই জনপ্রিয় অভিনেত্রী বলেছেন, আমি বিয়ে করেছি আমার বাচ্চাও আছে। আমার কাছের মানুষরা সবাই জানে এটা। আমি স্বামী - সন্তানের বিষয়টা কখনও আড়াল করিনি। স্বামী শুভকে তালাক দেওয়ার পরে বিষয়টি নিয়ে কথা হচ্ছে। কেউ কেউ বলছে আমি এক কোটি টাকা দেনমোহর নেওয়ার জন্য এমনটা করেছি। কিন্তু ওর কী ক্ষমতা আছে এক টাকা আমাকে দেওয়ার। আমি ওর কাছে মুক্তি পাওয়ার জন্য তালাক দিয়েছি। সে একজন প্রতারক। প্রতারণার স্বীকার অনেক মানুষ আমার কাছে প্রতিনিয়ত আসে।

জানা যায়, অভিনেত্রী মিহি আহসান ব্যবসায়ী শুভ চৌধুরী (মো. জাহাঙ্গীর কামাল) বিয়ে করেছিলেন এক কোটি টাকা দেনমোহরে। বিয়ে করে বেশ কয়েক বছর ধরে স্বামী ও সন্তান নিয়ে উত্তরার একটি বাসায় সংসার করছিলেন মিহি। মিহি শোবিজ দুনিয়ায় কাজ করলেও স্বামী ও সন্তানের বিষয়টি আড়াল ছিল। তালাকের চিঠি পেয়ে শুভও মিহি'র বিরুদ্ধে বেশকিছু অভিযোগ আনেন। মিহি নাকি একাধিক নাটকের পরিচালকের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। 

সাবেক স্বামীর এসব অস্বীকার করেছেন মিহি। বলেন, ২০১৭ সালে কলেজে পড়ার সময় সে আমাকে মিথ্যা বলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। নিজের প্রথম বিয়ে গোপন করে আমাকে বিয়ে করে। আমার সঙ্গে তার বিয়ে হয়েছিল এক লাখ টাকা দেনমোহরে। কিন্তু তার গোপন বিয়ের খবর জেনে যাওয়ার পর সে আমাকে বলে তাকে ডিভোর্স দিয়েছে। কিন্তু নিয়মিত তার সঙ্গে যোগাযোগ রাখতো। ফলে আমি আমার মায়ের বাসায় চলে আসি। ২০১৯ সালের ঘটনা এটা। তখনই আমি তাকে তালাকের চিঠি দেই। এর ৯০ দিনের মধ্যে সে আমাকে যেকোনো মূল্যে গ্রহণ করতে রাজি হয়। আগের স্ত্রীকে ডিভোর্স দিয়ে সে আমার কাছে চলে আসে। এরপর এক  কোটি টাকা দেনমোহর দিয়ে সে নিজেই আমার বিশ্বস্ততা অর্জন করার চেষ্টা করে।

শুভ কখনোই সংসার করতে চায় না। সে সংশোধন হবে না, প্রতারণা ব্যবসার সঙ্গেই যুক্ত থাকবে। ফলে সংসার হবে না - এমনটাই জানিয়েছেন মিহি। এই প্রসঙ্গে তিনি বলেন, তাকে ব্যবসা করার জন্য ২০ লাখ টাকা দিয়েছি। টাকা নিয়ে দুবাই গেছেন। সেখানেও মামলা খেয়েছেন তিনি। বুঝতে পেরেছি তার সঙ্গে সংসার করা সম্ভব না। আমি তাকে ডিভোর্স লেটার পাঠিয়েছি গত ৩০ জুন। এটা  কার্যকর হতে ৩ মাস সময় লাগবে। দীর্ঘ সময় ধরে তার সঙ্গে আমার ঝামেলা চলছে। তাকে লিগ্যাল নোটিস পাঠিয়েছি আমার নামে ভিত্তিহীন কথা বলার জন্য। তার নামে সাইবার ক্রাইমে মামলাও করেছি, সেটি তদন্তও চলছে।

মিহির স্বামীর দাবি - স্ত্রী মিহিকে নিয়ে ডজন খানেক নাটক প্রযোজনা করেছেন। তবে স্বামীর প্রযোজনায় মাত্র একটি নাটকে কাজ করেছেন বলে জানান মিহি।  ‘তুমি রবে মনে’ নামের নাটকটিতে মিহি ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। অনেক ভেবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ফারজানা আহসান মিহি। এক কোটি টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়েছিল। ৩০ ভরি অলংকার দেওয়ার কথা থাকলেও সেটি দেয়নি বলে উল্লেখ করেন এই অভিনেত্রী। যে অলংকার দিয়েছিল সেটি বিয়ের পর স্বামী চুরি করে নিয়ে বিক্রি করেছেন বলে মিহি'র অভিযোগ।


মিহি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com