এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আরজু (স্টাফ রিপোর্টার)

প্রকাশিত: ১১ জুলাই ২০২৪, ১৮:২২

আপডেট: ১১ জুলাই ২০২৪, ১৮:২২

৬২৭

শেয়ার:

মোটরসাইকেল দুর্ঘটনায় শৈলকুপার এইচএসসি শিক্ষার্থীর মৃত্যু

শৈলকুপার বোড়ামারা গ্রামের আফিল উদ্দিনের ছেলে রমিচ উদ্দিন (২০) আজ এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। জানা যায়, রমিচ উদ্দিন তাঁর মোটরসাইকেলে করে বয়েড়া বাজার মোড়ে যাওয়ার পথে একটি গাছের সাথে সংঘর্ষে গুরুতর আহত হন। দুর্ঘটনাস্থলেই তাঁর মৃত্যু ঘটে।

News

নিহত রমিচ উদ্দিন রয়েড়া গ্রামের সাংবাদিক আব্দুস সালামের ভাগ্নে ছিলেন এবং শৈলকুপা উপজেলার একটি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র ছিলেন। এ খবর জানার পর রমিচের পরিবার ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের সদস্যরা ও আত্মীয়স্বজনরা তাঁর অকাল প্রয়াণে শোকাহত হয়ে পড়েছেন। তাঁর সহপাঠীরাও এ ঘটনার সংবাদ শুনে গভীরভাবে মর্মাহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, বয়েড়া বাজার মোড় একটি ব্যস্ত সড়ক এবং সেখানে গাছের শাখা-প্রশাখা রাস্তার দিকে ঝুলে থাকে, যা দুর্ঘটনার অন্যতম কারণ হতে পারে। রমিচ উদ্দিন দ্রুতগতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন এবং এক পর্যায়ে মোর ঘুরতে যেয়ে তাঁর মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রমিচ উদ্দিন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন এবং মাথায় গুরুতর আঘাত পান। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করলেও, তাঁর মৃত্যু হয়।

রমিচ উদ্দিনের অকাল মৃত্যুতে তাঁর পরিবার, বন্ধুবান্ধব এবং শিক্ষাপ্রতিষ্ঠানে শোকের ছায়া নেমে এসেছে। তাঁকে হারিয়ে সবাই শোকাহত। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্থানীয় নেতৃবৃন্দ এবং শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকরা গভীর শোক প্রকাশ করেছেন। রমিচ উদ্দিনের অকাল মৃত্যুর এ খবর এলাকায় শোকের ছায়া ফেলেছে এবং স্থানীয় জনগণ রাস্তায় চলাচলের সময় আরও সাবধানতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবার ও সহপাঠীদের সমবেদনা জানিয়েছেন সবাই।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com