এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আমিরুল ইসলাম ক্রাইম রিপোর্টার খোকসা উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ০৭ জুলাই ২০২৪, ১৫:৪৫

আপডেট: ০৭ জুলাই ২০২৪, ১৫:৪৫

২৬৩

শেয়ার:

খোকসায় শিক্ষককে মারপিটের অভিযোগ

কুষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নে ওসমানপুর মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষককে তিন শিক্ষক মিলে মারপিটির অভিযোগ।

News

শনিবার  ৬ জুলাই বিকাল ৩টা ৩০ মিনিটে প্রধান শিক্ষক মোঃ মতিউর রহমান স্কুল ছুটি শেষে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হলে তার মোটরসাইকেলকে গতি রোধ করেন আনোয়ার হোসেন লিটন মাস্টার। আল আমিন মাস্টার এবং সহকারী প্রধান  শিক্ষক আব্দুর রহিম।

এই তিন শিক্ষক মিলে প্রধান শিক্ষকের উপর আতর্কিত হামলা চালায় তাকে এলোপাথাড়ি কিল ঘুষি লাথি মেরে তার মোটরসাইকেলের চাবি কেড়ে নেয়ার  চেষ্টা করে প্রধান শিক্ষক  মতিউর রহমান   মার খেয়ে মাটিতে পড়ে গেলে ওই তিন শিক্ষক পালিয়ে যায় স্থানীয়রা টের পেয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করে খোকসা ৫০সজ্জা বিশিষ্ট  হসপিটালে ভর্তি করেন । এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি।


মারপিট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com