এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৬ জুলাই ২০২৪, ১৮:০৭

আপডেট: ০৬ জুলাই ২০২৪, ১৮:০৭

৯১

শেয়ার:

টাকার জন্য অনেকের বিছানায় গিয়েছি, এখন আর যাই না : শার্লিন চোপড়া

বলিউডের বিতর্কিত অভিনেত্রী শার্লিন চোপড়া আবারও বিতর্কের জন্ম দিলেন অতীত জীবনের বিস্ফোরক এক তথ্য সামনে এনে। সম্প্রতি আবেদনময়ী এই নায়িকা জানান, একটা সময়ে টাকার জন্য অনেকের সাথেই বিছানায় শুয়েছেন তিনি।

News

অবশ্য এখন আর টাকার বিনিময়ে কারও সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেন না। বলাই বাহুল্য, তার কথা শুনে হতভম্ব হয়ে গেছেন সবাই। বিটাউনের অনেকেই তাকে বয়কটও ঘোষণা করেছেন।

বলিউডে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন শার্লিন চোপড়া। দক্ষিণী ছবিতেও দেখা গেছে তাকে। বিভিন্ন ছবিতে চরম খোলামেলা ও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে বহুবার সমালোচনার ঝড় তুলেছেন তিনি। ৬৬তম কান চলচ্চিত্র উৎসবে ‘কামসূত্র থ্রিডি’ ছবির ট্রেইলারে সম্পূর্ণ বিবস্ত্র শার্লিনকে দেখে বিতর্কের ঝড় ওঠে। পরে ছবিটি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। মিউজিক ভিডিও এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রযোজনার মধ্য দিয়ে প্রযোজকের খাতায়ও নাম লিখিয়েছেন তিনি।

অনেক দিন ধরেই চলচ্চিত্রে দেখা যাচ্ছে না শার্লিনকে। তারপরও সোশ্যাল মিডিয়ার কল্যাণে প্রায়ই আলোচনায় আসেন তিনি। এবার এক সাক্ষাৎকারে নষ্ট অতীত সামনে এনে ব্যাপক বিতর্কের জন্ম দিলেন তিনি। সাক্ষাৎকারে তিনি বলেন, আমি টাকার জন্য অনেকের শয্যাসঙ্গী হয়েছি। অবশ্য এখন আর টাকার বিনিময়ে কারও সাথে সম্পর্কে জড়াই না।

এমন সব তথ্য পেতে ফলো করুন। ভাল  লাগলে শেয়ার, কমেন্ট  ও লাইক  দিতে ভুলবেন  না।


শার্লিন চোপড়া বিছানা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com