এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৬ জুলাই ২০২৪, ১৭:২৭

আপডেট: ০৬ জুলাই ২০২৪, ১৭:২৭

৯১

শেয়ার:

অন্তঃসত্ত্বা বলেই কি পরিবারের অমতে বিয়ে!

সম্প্রতি বিয়ে করেছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। বিয়ের পর পরই গুঞ্জন ওঠেছে - তিনি নাকি প্রেগন্যান্ট! আর এই প্রেগন্যান্সির কারণেই নাকি বাবা শত্রুঘ্ন সিনহা'র অমতেই দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করেছেন দাবাং কন্যা।

News

দীর্ঘ ৭ বছর প্রেম করার পর গত ২৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল।

জানা যায়, মুসলিম ছেলেকে বিয়ে করায় ব্যাপক কটাক্ষের শিকার হতে হয়েছে সোনাক্ষীকে। এই বিয়েকে ‘লাভ জিহাদ’ এর তকমাও দিয়েছেন অনেকে। তবে নিন্দুকদের পাত্তা দেননি সোনাক্ষী - জাহির। এর মাঝেই নবদম্পতিকে নিয়ে শুরু নতুন গুঞ্জন। বিয়ের কয়েকদিন পরেই হাসপাতালে দেখা যায় তাদের। আর এর ফলে জল্পনা শুরু হয় যে সোনাক্ষী অন্তঃসত্ত্বা! গুঞ্জন রটেছে - প্রেগন্যান্ট হওয়ার জন্যই নাকি তড়িঘড়ি বিয়েটা সেরে ফেলেছেন অভিনেত্রী। 

আসন্ন ছবি 'কাকুদা'র প্রচারে বিয়ে থেকে অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন নায়িকা। দাম্পত্য জীবন প্রসঙ্গে নায়িকা বলেন, এর চেয়ে ভালো জীবন আর কখনো ছিল না। তবে মজার ব্যাপার হলো আমার অনুভূতিটা আগের মতোই রয়েছে। আমি খুশি যে বিয়ের আগে আমার যে জীবন ছিল, এখনও একইরকম আছে। আর কাজে ফিরতে পেরে আমি খুব খুশি।

এরপরই অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা উড়িয়ে দিয়ে বলেন, একমাত্র পরিবর্তন হলো - আমি এখন হাসপাতালে যেতে পারি না। কারণ আমি হাসপাতালের বাইরে পা রাখলেই লোকেরা মনে করে আমি গর্ভবতী। আদতে আমার অসুস্থ বাবাকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম আমরা। সেখান থেকেই খবর রটে গেলো যে, আমি নাকি প্রেগন্যান্ট!


সোনাক্ষী প্রেগন্যান্ট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com