এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৬ জুলাই ২০২৪, ০০:০৩

আপডেট: ০৬ জুলাই ২০২৪, ০০:০৩

৯৭

শেয়ার:

হঠাৎখুশিতে ভাসছেন কেনো টলিতারকা শ্রাবন্তী!

সাবেক শিশুশিল্পী থেকে পরিণত বয়েসে টলিউডের নায়িকা হয়েছিলেন তিনি। আর নায়িকা হিসেবে পা রাখার পর থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

News

কখনও দুর্দান্ত অভিনয়, আবার কখনও ব্যক্তিগত জীবনের জন্য। তবে কখনোই লাইমলাইট থেকে সরে দাঁড়াননি তিনি। টলিউডে ঠিকে থাকার লড়াইয়ে বারবার বাজিমাত করেছেন এই শ্রাবন্তী।

নিজের অভিনয় ক্যারিয়ারে শ্রাবন্তী বিভিন্ন চরিত্রে অসাধারণ অভিনয় করে দক্ষ অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণও করেছেন। তার অভিনীত মুক্তি আসন্ন চলচ্চিত্র 'দৈবীচৌধুরানি' নিয়ে দর্শক মনে উত্তেজনার পারদ এখন তুঙ্গে। সবাই কমবেশি অপেক্ষায় রয়েছেন এই ছবিটির জন্য। এরই মাঝে খুশির হাওয়ায় ভাসছেন অভিনেত্রী। সদ্য গেছেন বিদেশ সফরে। যেখানে টলিউডের একাধিক স্টাররা রয়েছেন। উদ্দেশ্য নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স। প্রতি বছরের মতো এবারও বিশেষ আয়োজন। আর কয়েক দিন আগেই সবাই মিলে উড়ে গেলেন আমেরিকায়। আর সেখানেই অনুষ্ঠিত হয় এই কনফারেন্স।

সেখানে পা রেখেই যেনো আবেগঘন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরনে কালো শাড়ি, ছোট্ট একটি টিপ। মিষ্টি লুকে এ দিন সবার মন জয় করলেন তিনি। খুশির মুহূর্তে ভাগ করে নিতে তিনি বললেন, আমি প্রথমবার শিকাগো এসেছি। আর দ্বিতীয়বার নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সে। এর আগে আমরা নিউইয়র্কে গিয়েছিলাম। দারুণ অভিজ্ঞতা।

শ্রাবন্তী আরও বলেন, আমেরিকাতে এসে আমার মনে হচ্ছে কোনও বাঙালি পূজাতে এসে গিয়েছি। আমাদের টলিউড ইন্ডাস্ট্রি অর্ধেক এখানেই রয়েছে। আমার নিজেকে ভীষণ স্পেশাল লাগছে। আমার ছবিও এখানে দেখানো হচ্ছে। তাই অনেক ধন্যবাদ আমাকে নিমন্ত্রণ করার জন্য।

শ্রাবন্তী তার ব্যক্তিজীবন নিয়ে একাধিকবার কটাক্ষের মুখে পড়লেও তিনি যে,  বর্তমানে কেবল কাজ নিয়েই থাকতে চান, তা একপ্রকার স্পষ্ট করে দিয়েছেন। সম্পর্কের জল্পনা নতুন করে যতই চর্চায় উঠে আসুক না কেনো, তিনি এই বিষয় আর বিন্দুমাত্র মাথা ঘামাতে রাজি নন, তা একপ্রকার ব্যবহারেই বুঝিয়ে দিয়েছেন।


শ্রাবন্তী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com