এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ০৫ জুলাই ২০২৪, ২১:২৯

আপডেট: ০৫ জুলাই ২০২৪, ২২:০৮

৯১৫

শেয়ার:

"মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন, গাজীপুর" কমিটির সভাপতি শেখ সাকিব সাধারণ সম্পাদক রোহান তালুকদার,,,

দীর্ঘ ৫ বছর পর গত ১লা জুলাই ২০২৪ইং তারিখে "মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন, গাজীপুর" এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

News

২০১৭ সালে প্রতিষ্ঠিত হওয়া নানা জনকল্যাণ ও সামাজিক কার্যক্রমে অবদান রাখা এ সংগঠনের ১০১ সদস্যবিশিষ্ট কমিটির নবনির্বাচিত সভাপতি রাজশাহী মেডিকেল কলেজের শিক্ষার্থী শেখ সাকিব ও সাধারণ সম্পাদক শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের শিক্ষার্থী রোহান তালুকদার।নবগঠিত এ কমিটির উত্তোরোত্তর সাফল্য কামনা করছেন সাধারণ শিক্ষার্থীগণ।

নব-নির্বাচিত সভাপতি শেখ সাকিব বলেন, "গাজীপুরের সাধারণ মেডিকেল শিক্ষার্থীদের বহুদিনের দাবি পূরণ হয়েছে। দেশ ও জাতির কল্যানে হবু ডাক্তার হিসেবে আর্তের সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার অন্যতম একটি মাধ্যম হিসেবে এ সংগঠনকে গড়ে তোলার চেস্টা করবো।"

শতামেক শাখা ছাত্রলীগের সভাপতি ও মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন, গাজীপুর এর সাবেক সাধারণ সম্পাদক ডা. নিলয় চন্দ্র সরকার এর স্বাক্ষরে অনুমোদন পাওয়া কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর জেলা স্বাচিপ ও বি.এম.এ এর বর্তমান সভাপতি ও শতামেক এর অধ্যক্ষ অধ্যাপক ডা. আমির হোসাইন রাহাত স্যার।

ডা. মনিরুজ্জামান, সহযোগী অধ্যাপক, বিভাগীয় প্রধান ডার্মাটোলজি, প্রকল্প পরিচালক  সিনিয়র সহ-সভাপতি গাজীপুর জেলা বি এম এ, ডা. আবদুল মুকিত, ডা. সেলিম শাহেদ, ডা. প্রণয় ভূষণ দাস, ডা. সবুর খান আরজ, ডা. রাশেদুজ্জামান সহ গাজীপুর জেলা স্বাচিপ ও বিএমএ এর অন্যান্য নেতারা সার্বক্ষণিক দিকনির্দেশনা ও কমিটি পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন নবগঠিত কমিটির সদস্যদের সাথে।


মেডিকেল স্টুডেন্টস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com