এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৫ জুলাই ২০২৪, ১৫:২০

আপডেট: ০৫ জুলাই ২০২৪, ১৫:২০

১০৭

শেয়ার:

অন্তর্বাস কোম্পানির অংশীদার হলেন প্রিয়াঙ্কা!

আমেরিকা প্রবাসী বলিউডি তারকা প্রিয়াঙ্কা চোপড়া সুখবর দিলেন।তিনি বিশ্বখ্যাত অন্তর্বাস সংস্থার অংশীদার হলেন।

News

বিশ্বখ্যাত অন্তর্বাস সংস্থা ‘ভিক্টোরিয়া’স সিক্রেট’ এর অংশীদার হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় এমন খবর নিজেই জানিয়েছেন তিনি। এই সুখবর দিয়ে অভিনেত্রী লিখেছেন -  ‘ভিক্টোরিয়া’স সিক্রেট’ এর পার্টনার হতে পেরে আমি রোমাঞ্চিত। কারণ আমরা একসঙ্গে লিঙ্গভিত্তিক সমতার দিকে অগ্রসর হবো। আর ভিক্টোরিয়া’স সিক্রেট ইমপ্যাক্ট ফান্ডের সঙ্গে মিলে VS20 কমিউনিটির কণ্ঠ হিসেবে কাজ করবো।

প্রিয়াঙ্কা জানান, তারা একসঙ্গে ল্যাতিন আমেরিকার মহিলাদের স্বাস্থ্য ও আর্থিক পরিস্থিতির উন্নয়নের জন্য কাজ করবেন। ইউকের নারীদের কারিগরি শিক্ষাও দেওয়া হবে। আর কলম্বিয়ার নারীরা পাবেন ফেলোশিপ। অভিনেত্রীর কথায় - সারা বিশ্বের নারীদের ক্ষেত্রে লিঙ্গভিত্তিক সমতা আর অর্থনৈতিক উন্নতির জন্য এই ধরনের পার্টনারশিপ প্রয়োজন।

উল্লেখ্য, ১৯৭৭ সালে অর্থার  ‘ভিক্টোরিয়া’স সিক্রেট’ শুরু হয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে এই ব্র্যান্ডের সুখ্যাতি সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। নয়ের দশকে আবার ‘ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শো’ শুরু হয়। তাতেই ব্র্যান্ডের সাফল্যো আকাশছোঁয়া হয়। সারা বিশ্বের নামী মডেলরা এই ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন। এমন ব্র্যান্ডের সঙ্গে এবার প্রিয়াঙ্কা চোপড়ার নাম যুক্ত হলো। তাতেই শুভেচ্ছার বন্যা সোশাল মিডিয়ায়।


প্রিয়াঙ্কা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com