এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ০৩ জুলাই ২০২৪, ১৬:২৯

আপডেট: ০৩ জুলাই ২০২৪, ১৬:৫০

৭৭

শেয়ার:

বরিশালের জয়ন্তী আইডিয়াল ল্যাবরেটরি প্রাথমিক বিদ্যালয় দুষ্টু চক্রের দখলে!

বরিশালের জয়ন্তী আইডিয়াল ল্যাবরেটরি প্রাথমিক বিদ্যালয় মূলাদী, পর্ব নাজিরপুরের দুষ্টু চক্র আবু হানিফের খপ্পর থেকে উদ্ধারের দাবিতে প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন বুধবার (৩ জুলাই) জাতীয় প্রেসক্লাবে মৌলানা আকরাম খাঁ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

News

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধা, আমার বয়স বর্তমানে ৭৫ বছর , পক্ষান্তরে আমি ১৯৯৯ সালে যখন স্কুলটি প্রতিষ্ঠা করি, তখন আবু হানিফ ছাত্র, জন্ম তারিখ-১৮/১১/১৯৭৯ইং (১৯ বছর)। বিদ্যালয়ের প্রতিষ্ঠায় ঘর নির্মানে ও জমি দানে তারকোন অবদান নেই। এমনকি তার ভাই মাসুদ বেপারীর কোন অবদান নেই।তার জন্ম তারিখ ১২/০৭/১৯৮৯ইং (১০ বছর) এবং ঐ সময়ে তাদের পরিবারের আর্থিক অবস্থাও অত্যন্ত করুন ছিল যা এলাকার সবাই জানে। যার কারণে আমার পরিবার তাদের বিভিন্নভাবে সাহায্য করে পরিবারটিকে টিকিয়ে রেখেছে এবং এই হানিফের শিক্ষা অর্জনে বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ এর অবদান অনেক। যার ফলে তারা কোন অবস্থাতেই প্রতিষ্ঠাতা ও দাতা সদস্য হতে পারে না এবং বরিশাল শিক্ষাবোর্ডইবা কিভাবে তাদের অবৈধ জাল-জালিয়াতিকে প্রশ্রয় ও অনুমোদন দেয়, তার সরেজমিনে তদন্ত যাচাই বাছাই এর মাধ্যমে সরকার মুল ঘটনা উদঘটন করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দীপ আজাদ, নাছির সিকদার,শওকত আলী, মশিউর রহমান সুমন, আনোয়ার হোসেন,নিজাম উদ্দিন সহ অন্যান্য সদস্য বৃন্দ।


সংবাদ সম্মেলন বিদ্যালয়

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com