এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০২ জুলাই ২০২৪, ০০:১৮

আপডেট: ০২ জুলাই ২০২৪, ০০:১৮

৮৭

শেয়ার:

অ্যানিমেল এর চাইতেও সাহসী দৃশ্যে তৃপ্তি!

রনবীর কাপুরের সঙ্গে বলিউডি ছবি ‘অ্যানিম্যাল’ এর শয্যদৃশ্যে সহজ - সাবলীল অভিনয় করে তৃপ্তি দিমরি এখনও চর্চায়।

News

তিনি এর আগে বেশ কিছু ছবিতে অভিনয় করলেও ‘অ্যানিম্যাল’ থেকেই আলাদা পরিচতি পান। এক্ষেত্রে তৃপ্তি মনে করেন, নির্মাতা বাঙ্গার এর এই ছবির চাইতেও তার কাছে বেশি চ্যালেঞ্জিং ছিল ‘বুলবুল’ ছবিতে অভিনয় করা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তৃপ্তি জানান, ‘বুলবুল’ ছবির ধর্ষণ দৃশ্যে নিজেকে ফুটিয়ে তোলা তার পক্ষে খুবই কঠিন ছিল। এই বিষয়ে তিনি বলেন, অভিনেতা হিসেবে নয়,  মানুষ হিসেবে এই চরিত্রটি করতে বেগ পেতে হয়েছিল। ছবিতে ওই দৃশ্যে দেখা যায় শেষ, পর্যন্ত চরিত্রটি হার মানতে বাধ্য হয়। এটাই সবচেয়ে কঠিন ছিল আমার কাছে। তৃপ্তির দাবি - এই চরিত্রের কাছে ‘অ্যানিম্যাল’ এর চরিত্রটি কিছুই নয়।

এর আগে ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তৃপ্তির একটি শয্যাদৃশ্যের কাজ প্রসঙ্গে কথা বলেন অভিনেত্রী। অভিনেত্রীর পরিবার এই দৃশ্য কীভাবে গ্রহণ করেছিলো সেই প্রশ্নে তৃপ্তি বলেছিলেন, আমার বাবা - মা একটু অবাক হয়েছিলেন। আমরা আসলে এমন কিছু ছবির পর্দায় দেখিনি। আর সেটাই আমি করেছি। যদিও আমার সঙ্গে তারা কোনো খারাপ ব্যবহার করেননি।

জানা যায়, আগামী দিনে বেশ কয়েকটি ছবি রয়েছে তৃপ্তির ঝুলিতে। করণ জোহরের পরিচালনায় ‘ব্যাড নিউজ’ ছবিতে ভিকি কৌশল ও অ্যামি বির্কের সঙ্গে দেখা মিলবে তার। এছাড়াও ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিও’ ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। তৃপ্তিকে নিয়ে কার্তিক আরিয়ান ও বিদ্যা বালানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শ্যুটিংও শুরু হয়েছে ইতোমধ্যে। এখানেই শেষ নয়, ‘ধড়ক ২’ ছবিতে সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে অভিনয় করবেন তৃপ্তি।


তৃপ্তি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com