এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩০ জুন ২০২৪, ১৯:১৪

আপডেট: ৩০ জুন ২০২৪, ১৯:১৪

১১৯

শেয়ার:

সুন্দরী হতে নোরা ফাতেহি'র ৩০০ বার সার্জারি!

বলিউড তারকা নোরা ফাতেহি বলিউডি চলচ্চিত্রে অভিনয় করার সুবাদে এখন বেশ জনপ্রিয়। তবে তিনি আলোচনায় আসেন গেলো ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী আসরে ডাক পাবার পর।

News



কারণ বিশ্বকাপ ফুটবলের স্বাগতিক দেশ কাতারের মতো একটি রক্ষণশীল দেশের বড় আসরে ডাকা পাওয়ার পর চারদিকে হৈ চৈ পড়ে যায়। বিশেষ করে তিনি সেখানে কী ধরণের নাচ করেন সেটা নিয়ে কৌতূহলী হয়ে ওঠেন সবাই।

পরে অবশ্য সব কিছু ঠিকঠাকভাবে শেষ হয়। নোরা ফাতেহি অনুষ্ঠান মঞ্চে শরীর ডেকেই ওঠেন। এরপর আর নোরা ফাতেহিকে পেছনে তাকাতে হয়নি। তিনি এগিয়েছেন নিজের মত। এবার প্রকাশ পেলো তার রূপের গোপন রহস্য। বলিউডে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠলেও নোরা ফাতেহি কিন্তু এর মাঝে কটাক্ষের শিকারও হয়েছেন অনেকবার। কখনো তার নাচ নিয়ে, আবার কখনো লুক নিয়ে।

তবে সব থেকে বেশি কটাক্ষের শিকার হয়েছেন প্লাস্টিক সার্জারি প্রসঙ্গ নিয়ে। নিজের সৌন্দর্য্য বাড়ানোর জন্য তিনি করেছেন অসংখ্য সার্জারি। আর তাই কয়েক বছর আগে তিনি যেমন দেখতে ছিলেন, এখন তার থেকে আকাশ পাতাল তফাৎ। তার পুরোনো এক ছবি দেখে সম্প্রতি নেটদুনিয়ায় অনেকেই মন্তব্য করে বসেন, ৩০০ সার্জারি করিয়েছেন বলিউডি এই হট ফিগারের আইটেম গার্ল।


নোরা ফাতেহি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com