এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

রবিউল হাসান, সোনাইমুড়ী (নোয়াখালী):

প্রকাশিত: ৩০ জুন ২০২৪, ১৮:৫১

আপডেট: ৩০ জুন ২০২৪, ১৮:৫১

১৫৩

শেয়ার:

সোনাইমুড়ীতে পরকীয়া প্রেমিকসহ পুলিশের স্ত্রী আটক

নোয়াখালীর সোনাইমুড়ীতে গভীর রাতে এক পুলিশ সদস্যের স্ত্রীকে পরকীয়া প্রেমিকসহ তালাবদ্ধ করে এলাকাবাসী। শনিবার (৩০ জুন) রাত ২টার সময় সোনাইমুড়ীর একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা খুলে দু'জনকে থানায় নিয়ে যায়।

News

অভিযুক্ত মহিলা হাতিয়া থানায় কর্মরত কনস্টেবল রাশেদুল ইসলামের স্ত্রী। অন্যদিকে আটককৃত যুবক সতেরো মাইল এলাকার শাহ আলমের ছেলে সাব্বির (২৩)।

এলাকাবাসী জানায়, পুলিশ সদস্যের স্ত্রী  জনৈক মহিলা ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে অসামাজিক কর্মকাণ্ড করে আসছে। কিছুদিন পূর্বে উপজেলার নাওতলা গ্রামের এক যুবকের সাথে পরকীয়ার সম্পর্কে জড়ায়। পরে ঘটনাটি সালিসের মাধ্যমে নিষ্পত্তি হয়। রবিবার গভীর রাতে জাকির মঞ্জিলের ২য় তলার একটি ফ্ল্যাটে এক সাথে দুজনকে আটক করে। খবর পেয়ে সোনাইমুড়ী থানার এসআই জাকির হোসেন তাদের দুজনকে ফ্ল্যাটের তালা খুলে থানায় নিয়ে যায়। মহিলাটি পুলিশ সদস্যদের স্ত্রী হওয়ায় ঘটনাটি নিয়ে থানা দেনদরবার চলছে।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক জাকির হোসেন জানান, গতকাল গভীর রাতে জাকির মঞ্জিলের একটি ফ্ল্যাট থেকে তালাবদ্ধ অবস্থায় এক মহিলা ও যুবককে থানা নিয়ে আসা হয়েছে।

সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মহিলা ও যুবক থানায় রয়েছেন বলেও জানান তিনি।

প্রতিবেদন লেখা পর্যন্ত ওই ঘটনায় কোন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়নি। আটককৃত মহিলা ও যুবক থানায় রয়েছেন।


আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com