এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ

প্রকাশিত: ২৯ জুন ২০২৪, ২৩:৪৮

আপডেট: ২৯ জুন ২০২৪, ২৩:৪৮

১২৫

শেয়ার:

সাতক্ষীরায় ভেজাল তেল বিক্রির সন্ধ্যান!

সাতক্ষীরা ০৬ নং ওয়ার্ড দৌলতপুর গ্রামে ভেজাল নারিকেল তেল বিক্রির সন্ধান পাওয়া যায়। ঘটনা স্থানে যাওয়ার পর, শনিবার (২৯ জুন ) সকালে সাতক্ষীরা পৌর সাত নম্বর ওয়ার্ড রইচপুর গ্রামে এলাকায় দেখা গেল ভেজাল নারিকেল তেল বিক্রির করেছেন।

News

দৌলতপুর গ্রামের রিক্তা খাতুন নামে একজন হকার। রইচপুর গ্রামে বাসায় গিয়ে ভেজাল নারিকেল তেল পৌছায় দিচ্ছেন গ্রাম এলাকায়। 

মূল্য তালিকা না থাকা ফিজিসিয়ান স্যাম্পল বিক্রি ও বিক্রয় দাম এক লিটার ১২০০টাকা হলে ও সুপার তেল  মিশিয়ে  ভেজাল নারকেল তেল তৈরি করে এক লিটার তেলের মূল্য ৬৫০টাকা বিক্রির অপরাধ দেখা গিয়েছে রইচপুর গ্রামে, সকল ব্যবসায়ীদের দৃশ্যমান স্থানে পণ্যের মূল্য তালিকা টাঙানো, ন্যায্য মূল্যে পণ্য বিক্রি করা, ক্রয় ভাউচার সংরক্ষণ করা, নকল ও ভেজাল পণ্য  বিক্রয় থেকে বিরত থাকা, নোংরা পরিবেশে খাবার দ্রব্য তৈরি না করা ও অবৈধ মজুদদারী করা থেকে বিরত থাকার নির্দেশনা।


ভেজাল তেল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com