এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৭ জুন ২০২৪, ২০:২৯

আপডেট: ২৭ জুন ২০২৪, ২০:২৯

৯১

শেয়ার:

কেনো ওজন বাড়িয়েছিলেন, মুখ খুললেন পরিণীতি!

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া যতটা না ফিল্ম ক্যারিয়ার নিয়ে আলোচিত ছিলেন, এর চাইতে বেশি আলোচনায় আসেন রাজনৈতিক ব্যক্তিত্ব রাঘব চাড্ডা'র প্রেম এবং অতঃপর রাজকীয় বিয়ের মাধ্যমে।

News

ভারতীয় গণমাধ্যমের খবর - বিয়ের পরই নাকি ওজন বাড়তে শুরু করে এই অভিনেত্রীর। জানা গেছে, বিয়ের পর পরই শারীরিক গঠনের এমন অবস্থা দেখে পরিণীতি নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হয়েছিলেন। তবে ওই সময় কোনো জবাব না দিয়ে উপেক্ষা করে গিয়েছিলেন বিষয়টি।

এবার মোটা হওয়ার বিষয়ে মুখ খুললেন বলিউডি ডিভা পরিণীতি। এদিকে কিছু দিন আগেই মুক্তি পেয়েছে পরিণীতি চোপড়া অভিনীত ‘অমর সিং চমকিলা’। এই ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। এতে অভিনয়ের জন্যই মূলত ওজন বাড়াতে হয়েছিল তাকে। চরিত্রের প্রয়োজনে ওই ছবির শুটিংয়ের আগে তিনি ১৬ কেজি ওজন বাড়ান। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, গত দুই বছরে নিজেকে বেশ ফিট করে তুলেছিলেন। তবে তা কাজে আসেনি। পরিণীতি বলেন, যখন আমি পুরোদমে ডায়েট করায় মন দিচ্ছিলাম, ঠিক সেই সময় ওই ছবিটির প্রস্তাব আসে আমার কাছে। পরিচালক জানান, আমাকে কমপক্ষে ১৬ কেজি ওজন বাড়াতে হবে। ওই সময়টা আমি শুধু জাঙ্কফুডের ওপরেই থাকতাম। কোনো রকমের ওয়ার্কআউট করতাম না। 

পরিণীতি জানান, ওই সময় ওজন বেড়ে যাওয়ায় তিনি কোনো ইভেন্টেও যেতেন না। টানা ছয় মাস কোনো রকম ব্যায়াম না করে শুধু খেয়ে আর ঘুমিয়ে ১৬ কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি।


পরিণীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com