এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৬ জুন ২০২৪, ১৬:৩২

আপডেট: ২৬ জুন ২০২৪, ১৬:৩২

১১৫

শেয়ার:

নিজের ছবি নিয়ে নিজেই কেনো হতাশ ববি!

দর্শকরা সিনেমা হল থেকে বেরিয়ে ছবিটির অনেক প্রশংসা করেছেন। তারা আমার স্ক্রিন প্রেজেন্স নিয়ে অনেকে হতাশার কথাও বলেছেন। তাদের মতে, আমার চরিত্রটির আরও ব্যাপ্তির প্রয়োজন ছিল। আমি বলবো - দর্শকের সঙ্গে আমি নিজেও হতাশ।

News

এটা তো একজন নায়িকার গল্প নিয়ে ছবি। গল্পটা যাকে নিয়ে, তাকে যদি পর্দায় স্টাবলিশ না করেন, তাহলে এর সার্থকতা কোথায়! ঈদে মুক্তি পাওয়া নিজের নতুন ছবি ময়ূরাক্ষী  নিয়ে গণমাধ্যমে এভাবেই হতাশা প্রকাশ করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। 

শাকিব খানের তুফান এর সঙ্গে এই ঈদে মুক্তি পায় ববি অভিনীত ময়ূরাক্ষী ছবিটি। তরুণ নির্মাতা রশীদ পলাশের এই ছবিটি ঘিরে বেশ আলোচনা তৈরি হলেও মুক্তির পর তা অনেকটাই হওয়া হয়ে গেছে। এর কারণ হিসেবে অনেকেই শাকিবের তুফান ছবিকে সামনে আনলেও নায়িকা ববি বলছেন ভিন্ন কথা। 

এই প্রসঙ্গে গ্ল্যামারাস চিত্রনায়িকা ববি আরও বলেন, ময়ূরাক্ষী ছবিটি মুক্তির আগে আমাকে জানানো হয়েছে, ১৫-১৬টি সিনেমা হলে মুক্তি পাবে। কিন্তু ঈদের আগের দিন জানতে পারি মাত্র দু'টি হলে এটি মুক্তি পাবে। ডিস্ট্রিবিউশন পলিসিটাই নির্মাতা বুঝতে পারেননি। এই ছবিতে এত সুন্দর গান রয়েছে, অথচ মাত্র একটি গান রিলিজ করা হয়েছে। শেষ পর্যন্ত ট্রেলারটাও রিলিজ করেননি। এমন অবস্থায় ছবিটি দেখতে দর্শকরা হলে যাচ্ছেন, সেটাই আমাদের সৌভাগ্য। আমার ফিল্ম ক্যারিয়ার প্রথমবার এমন এক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি।


ববি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com