এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৫ জুন ২০২৪, ১৭:০৭

আপডেট: ২৫ জুন ২০২৪, ১৭:০৭

১৫৯

শেয়ার:

মেয়ে অন্বেষা কখন ডেটে যায় সেটা স্বস্তিকা জানেন!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেনো খোলা বইয়ের মতো। তাইতো তার মুখে কোনো কিছু আটকায় না। আর এটা বুঝা স্বস্তিকার সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতা দেখলেই।

News

আলোচিত এই অভিনেত্রীর একমাত্র মেয়ে অন্বেষা  এখন আর ছোট নেই। কিছুদিন আগে মাস্টার্স ডিগ্রি লাভ করেছেন। ব্যক্তিগত জীবনে অন্বেষা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। তার প্রেমিকের নাম শ্লোক চন্দন। শ্লোক কলকাতারই ছেলে। এবার স্বস্তিকা জানালেন, নিজের মেয়ের সঙ্গেও সম্পর্কটা এরকম। মেয়ে কখন কার সঙ্গে ডেটে যায়, সেই খবরও জানেন স্বস্তিকা। সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এই কথা বলেন।

ওই সাক্ষাৎকারে মেয়ে অন্বেষা'র বিষয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় বলেন, আমি তো ওকে রোজ বলি, আমাকে ভয় পাওয়ার কোনো কারণ নেই। মা কী ভাববে, তা ভেবে যেনো কিছু লুকিয়ে না যায়। সমস্যা হলে দু'জনে মিলে তার সমাধান খোঁজার চেষ্টা করবো। এখন পর্যন্ত আমাদের সম্পর্কটা খুবই ভালো। ও কবে কার সঙ্গে ডেটে গিয়েছে, সেটাও আমি জানি। সন্তানকে এই কমফোর্ট জোনটা বাবা - মায়েদেরই দিতে হবে।

অন্বেষার পড়াশোনা শেষ হয়েছে, মা হিসেবে ওকে নিয়ে আপনার কখনো র‌্যাগিংয়ের ভয় কাজ করেছে কী ? এমন প্রশ্নের উত্তরে  স্বস্তিকা মুখার্জি বলেন, ও আপাতত এক বছর চাকরি করবে। তারপর পিএইচডির পড়াশোনা শুরু করবে। ঈশ্বরের আশীর্বাদে ওকে কখনও এই রকম পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি। কিন্তু আমি তো একজন মা। তাই সব সময় একটা চিন্তা লেগেই থাকে।

উল্লেখ্য, ১৯৯৮ সালে জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা মুখার্জি। বাবা - মায়ের পছন্দে ওই বিয়ে করেছিলেন তিনি। কিন্তু কয়েক বছরের মধ্যে সংসার জীবনে ছন্দপতন ঘটে। দুধের শিশু কোলে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন স্বস্তিকা। তারপর সিঙ্গেল মাদার হিসেবে কন্যা অন্বেষাকে বড় করেন এই নায়িকা। আর এখন  মেয়েই স্বস্তিকার বেস্ট ফ্রেন্ড।


স্বস্তিকা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com