এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৫ জুন ২০২৪, ১৩:০৬

আপডেট: ২৫ জুন ২০২৪, ১৩:০৬

১১৫

শেয়ার:

এত বছর পর হঠাৎ কেনো মধুমিতা'র সিঙ্গেল দাবি!

কলকাতার টেলিভিশন চ্যানেলের ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে নিজের শোবিজ ক্যারিয়ার শুরু করেন কলকাতার আলোচিত অভিনেত্রী মধুমিতা সরকার। এরপর চলচ্চিত্রেও অভিনয় করেন। বর্তমানে চলচ্চিত্র আর টেলিভিশন সিরিজ নিয়ে তিনি ব্যস্ত।

News

অভিনয় জগতে পা রেখেই বসেছিলেন বিয়ের পিঁড়িতে। তবে কয়েক বছরের মধ্যেই সেই সংসার ভেঙে যায়। তারপর থেকে একাধিক নায়কের সঙ্গে নাম জড়িয়েছে গ্ল্যামারাস তারকা মধুমিতা'র। তবে এখনো নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন ছোট পর্দার সেই জনপ্রিয় ‘পাখি’। এবার নিজেকে সিঙ্গেল রাখার কারণ খোলাসা করলেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেই ভিডিও'র ক্যাপশনে লিখেন, কেনো যে আমি সিঙ্গেল, বুঝতেই পারি না।

ভিডিওতে দেখা যায়, এক নারীকে ঘিরে রয়েছে অনেক পুরুষ। সেই নারী নিজের আশপাশে থাকা পুরুষগুলোকে হাত দিয়ে সরিয়ে দিচ্ছে। ভিডিওটি দেখে অনেকেই বলছেন, পুরুষদের এন্ট্রি রুখে রেখেছেন মধুমিতা, সেই কারণেই ডিভোর্সের এত বছর পরেও তিনি একা। এর আগে এক সাক্ষাৎকারে কলকাতার হট ডিভা মধুমিতা বলেন, যদি আমি তাড়াহুড়ো করে তখন বিয়েটা না করতাম, তবে নিজের অভিনয় ক্যারিয়ারে আরও ফোকাস করতে পারতাম। 

উল্লেখ্য, মধুমিতার প্রথম সিরিয়াল ‘সবিনয়ে নিবেদন’ এর নায়ক ছিলেন সৌরভ চক্রবর্তী। সেই ধারাবাহিকের কাজ চলতে চলতেই ভালোবেসেছিলেন পরস্পরকে। ২০১৫ সালে দু'জনে সারেন আইনি বিয়ে। ২০১৯ সালে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। নতুন করে সম্পর্কে জড়ানোর বিষয়ে এই তারকা বলেন, আমি এখন পুরোপুরি সিঙ্গেল। গেলো চার বছর ধরে আমার আগে-পিছে কেউ নেই।


মধুমিতা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com