এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৪ জুন ২০২৪, ২২:১৩

আপডেট: ২৪ জুন ২০২৪, ২২:১৩

৮৭

শেয়ার:

স্বামীসহ হঠাৎ কেনো কলকাতায় মাধুরী দীক্ষিত!

কলকাতার মানুষরা যখন ঠিক এক পশলা বৃষ্টির অপেক্ষায়, চাতক পাখির মতো আকাশের দিকে চেয়ে - চরম গরমে যখন শহরবাসী নাজেহাল, ঠিক তখনই কলকাতা বিমানবন্দরে রেড অ্যালার্ট!

News

তিলোত্তমা নগরীর উত্তাপ বাড়িয়ে কলকাতায় পা রাখলেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত। তবে  তিনি একা নন, সঙ্গে এসেছেন তার স্বামী শ্রীরাম নেনে।

সাদা রঙের জামা, সাদা রঙের ট্রাউজার। সঙ্গে লাল রঙের কোট। হাতে ঝুলানো লাল রঙের ব্যাগও। কাঁধ খোলা চুল আর চোখে তার  সানগ্লাস। বিমানবন্দরে নামতেই যেনো পাপারাজ্জিদের ক্যামেরার সামনে সেই ভুবন ভোলানো হাসি। অন্যদিকে, স্বামী শ্রীরাম নেনের পরনে কালো টিশার্ট ও নীল জিনস।

কলকাতার গণমাধ্যম থেকে জান গেছে, অনেকদিন পর কলকাতায় পা রাখলেন মাধুরী। কলকাতা যে তার অন্যতম প্রিয় শহর, তা আগেও জানিয়েছেন। সোমবারও কলকাতায় পা রেখে তার একই অভিব্যক্তি। জানা গেছে, জনপ্রিয় এক ব্র্যান্ডের প্রচারেই তিনি কলকাতায় পা রেখেছেন। তবে বিমানবন্দর থেকে তার গন্তব্য কোথায়, তা অবশ্য জানা যায়নি।

উল্লেখ্য, কয়েকদিন আগেই কার্তিক আরিয়ান ও তৃপ্তি দিমরির ভুলভুলাইয়া ছবির শুটিং শেষ করেছেন মাধুরী। তার হাতে এখন রয়েছে বেশ কিছু সিরিজ ও সিনেমার প্রোজেক্ট। এরই মাঝে নিয়মিত রিয়ালিটি শোয়ের বিচারকও তিনি। সব মিলিয়ে মাধুরী এখন দারুণ ব্যস্ত।


মাধুরী দীক্ষিত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com