এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৪ জুন ২০২৪, ১৯:৪৫

আপডেট: ২৪ জুন ২০২৪, ১৯:৪৫

১০১

শেয়ার:

রঙ্গনা'র জন্যে নিজেকে ফিট করছেন শাবনূর!

ঢাকার চলচ্চিত্রের সর্বকালের অন্যতম সেরা তারকা শাবনূর অনেক দিন ধরেই অস্ট্রেলিয়া প্রবাসী। দীর্ঘ প্রবাস জীবনের কারণে তিনি চলচ্চিত্র থেকেও দূরে ছিলেন।

News

সম্প্রতি ‘রঙ্গনা’ নামের একটি ছবিতে অভিনয় করে বিরতি কাটিয়েছেন। ইতোমধ্যেই ছবির প্রথম লটের শুটিং সম্পন্ন করেছেন শাবনূর। এরপর অস্ট্রেলিয়া ফিরে গেছেন। এখন দ্বিতীয় লটের শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। এরই অংশ হিসেবে নিজের ফিগারে আমুল পরিবর্তন এনেছেন তিনি।

জানা যায়, ঈদে মুক্তির পরিকল্পনা নিয়ে রঙ্গনা ছবির নির্মাণ শুরু হয়েছিল। তবে ছবিটির কাজ পুরোপুরি শেষ না হওয়ায় ঈদে প্রেক্ষাগৃহে আসতে পারেনি। এরপরই ছবিটির পরিচালক আরাফাত জানান, বাকি অংশের কাজ শেষেই মুক্তি দেওয়া হবে রঙ্গনা।  

এদিকে গতকাল রোববার (২৩ জুন) নিজের ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি শেয়ার করেছেন শাবনূর। দেখেই বোঝা যাচ্ছে, শরীরের মেদ ঝেড়ে ফেলেছেন অভিনেত্রী। সেটাও রঙ্গনা ছবির চরিত্রের প্রয়োজনে। তার সেই দুটি ছবি শেয়ার করে পরিচালক আরাফাত লিখেছেন, গল্পের প্রয়োজনে, দ্বিতীয় লটের শুটিংয়ের প্রস্তুতি চলছে পুরোদমে 

নায়িকার এমন পরিবর্তন দর্শকরাও বেশ ভালোভাবে নিয়েছেন। পছন্দের নায়িকার কাছ থেকে ভক্তরাও দারুণ কিছু প্রত্যাশা করছেন। তাদের আশা, পর্দায় আবারও পুরোনো শাবনূরের দেখা মিলবে। গেলো মে মাসে ছবির শুটিং শেষ করে অস্ট্রেলিয়ার সিডনিতে ফিরে গেছেন শাবনূর। শিগগিরই দেশে ফিরবেন তিনি। ঢাকায় ফিরলেই ছবিটির বাকি অংশের কাজ শেষ করবেন।


শাবনূর

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com