এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ

প্রকাশিত: ২১ জুন ২০২৪, ২৩:৩৯

আপডেট: ২১ জুন ২০২৪, ২৩:৩৯

১৬৯

শেয়ার:

ভোমরা ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান

আজ ২১জুন ২০২৪ খ্রিষ্টাব্দ তারিখে ভোমরা পুলিশ ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও সিনিয়র সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, অর্থ মন্ত্রণালয় জনাব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম।

News

তিনি চেকপোস্টে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার জনাব মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী মহোদয়। এর আগে তিনি ভোমরা কাস্টমস কমপ্লেক্সের শুভ উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব ফারজানা আফরোজ, সদস্য, জাতীয় রাজস্ব বোর্ড, জনাব মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা প্রশাসক, সাতক্ষীরা, জনাব এনামুল হক, উপ-কমিশনার, ভোমরা পুলিশ ইমিগ্রেশন উপ-পরিদর্শক মাজরিহা হোসাইন, বিশ্বজিৎ সহ ইমিগ্রেশন ও ভোমরা কাস্টমস স্টেশনের বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সিএন্ডএফ এর নেতৃবৃন্দ, সুধিবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।


চেকপোস্ট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com