এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২১ জুন ২০২৪, ২৩:০৫

আপডেট: ২১ জুন ২০২৪, ২৩:০৫

১২৯

শেয়ার:

সাতক্ষীরায় ভ্যাট ও ভোমরায় ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন,ক্ষুদ্ধ সাংবাদিকরা

সাতক্ষীরায় ভ্যাট ও ভোমরায় ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন : মতবিনিময় সভায় প্রবেশে নিষেধাজ্ঞায় ক্ষুদ্ধ সাংবাদিকরা।

News

সাতক্ষীরায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের নবনির্মিত ভ্যাট ও ভোমরা স্থলবন্দর ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন করা হয়ছে।

আজ শুক্রবার বিকাল ৪টায় শহরের জেলখানা রোড সংলগ্ন এলাকায় নবনির্মিত ৫ম তলা বিশিষ্ট্য ভ্যাট কমপ্লেক্সের নামফলক উন্মোচন করেন, আভ্যন্তরীন সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম।

এরপর তিনি সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে নবনির্মিত ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন করেন। ফলক উন্মোচন শেষে সেখানে তিনি অংশীজনদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। তবে, উক্ত মত বিনিময় সভায় এসময় সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়। এতে ক্ষুদ্ধ হন সাংবাদিকরা, তবে ধারণা করা হচ্ছে কাস্টমসের দুর্নীতির ব‍্যাপারে কোন প্রশ্ন করার সুযোগ দেওয়া হবেনা বলেই প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়।

এসময় তার সাথে ছিলেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক ও ভ্যাট প্রশাসনের সদস্য ফারজানা আফরোজ, কর প্রশাসনের সদস্য সৈয়দ মোহাম্মদ আবু দাউদ, সিনিয়র সচিবের একান্ত সচিব মোহাম্মদ নায়িরুজ্জামানসহ সাতক্ষীরার কাস্টমস ও ভ্যাটবিভাগের কর্মকর্তারা।

প্রসঙ্গতঃ ভোমরা স্থলবন্দরের ল্যান্ড কাস্টমস কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে ২২ কোটি টাকা ব্যয়ে এবং সাতক্ষীরা শহরে ভ্যাট কমপ্লেক্সের নির্মাণ ব্যয় হয়েছে ১৫ কোটি টাকা।


কাস্টমস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com