এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

খোকসা প্রতিনিধি :

প্রকাশিত: ১৬ জুন ২০২৪, ০০:৩৭

আপডেট: ১৬ জুন ২০২৪, ০০:৩৭

১১৫

শেয়ার:

খোকসায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

"সেবা নিন সুস্থ থাকুন" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুষ্টিয়ার খোকসা উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন হালিমা ফাউন্ডেশননের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

News

শনিবার সকালে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান এর বাড়ির উঠানে এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন হালিমা ফাউন্ডেশন এর চেয়ারম্যান নাজমুস সালেহীন খাঁন বলেন গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমাদের এই স্বেচ্ছাসেবী সংগঠন ২০২৩ সালে যাত্রা শুরু করেছে। ৪০ জন সদস্য বিশিষ্ট এই স্বেচ্ছাসেবী সংগঠনটি মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। আজ প্রায় ১০০ জন গরিব অসহায় মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা, ডায়াবেটিকস পরীক্ষা ও ফ্রি ওষুধ বিতরণ করা হয়েছে। এছাড়াও 'হালিমা ফাউন্ডেশন'একটি মানবসেবামূলক ,অলাভজনক এবং অরাজনৈতিক সংগঠন। শিক্ষা,সহযোগিতা ও সেবা এই সংগঠনের প্রতিপাদ্য বিষয়। সমাজের অসহায়,গরীব-দুস্থ, নির্যাতিত-নিপিড়ীত ব্যক্তিবর্গকে আর্থিক ও মানসিক সহায়তা প্রদান। অন্ন-বস্ত্রহীনদের অন্ন ও বস্ত্রের জোগান । অসুস্থ রোগী ও রোগীর পরিবারবর্গকে সহায়তা প্রদান। ভ্রাম্যমাণ স্বাস্থ্য ক্যাম্প প্রতিষ্ঠার মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা প্রদান। জরুরি রক্ত সরবরাহে সহযোগিতা এবং নিম্নবিত্তদের আর্থিক সহায়তা প্রদান। গরীব মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনা চালিয়ে যেতে আর্থিক সহায়তা প্রদান। পথশিশুদের প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণ। চলমান বৈশ্বিক উষ্ণতা রোধে বৃক্ষরোপণ কর্মসূচি। গভীর নলকূপ স্থাপনের মাধ্যমে খরাপ্রবণ অঞ্চলের বাসিন্দাদের পানি সংকট নিরসন । সেবামূলক সকল ধরনের সংস্থায় স্বেচ্ছাসেবী হিসেবে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।


মেডিকেল ক্যাম্প

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com