এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ জুন ২০২৪, ১৯:৩১

আপডেট: ১১ জুন ২০২৪, ১৯:৩১

৭৩

শেয়ার:

কোথায় কীভাবে জখম হলেন মনামী ঘোষ!

পুরো কলকাতার শোবিজ মিডিয়া ও সংবাদমাধ্যম জুড়ে আলোচনা - রক্তাক্ত মনামী! কী ঘটেছে অভিনেত্রীর সঙ্গে, এখন কেমন আছেন ?

News

সেই খোঁজ নেওয়া হলো কলকাতার একটি গণমাধ্যম থেকে। মনামী'র হাঁটু, কনুইয়ে বড় ব্যান্ডেজ। জখম মনামী ঘোষ। খবর ছড়াতেই উদ্বিগ্ন তার অগণিত  অনুরাগী। কী হয়েছে এই জনপ্রিয় অভিনেত্রীর ?

জানা গেছে, মঙ্গলবার সকাল থেকে একের পর এক ফোন। এক মুহূর্ত ফোন হাতছাড়া করতে পারছেন না মনামী ঘোষ। কেমন আছেন তিনি ? এমন ঘটার কারণও রয়েছে। সদ্য জাপান থেকে ঘুরে এসেছেন। তারই কিছু ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। একগুচ্ছ ছবির মধ্যে থেকে দু'টি ছবি ভাইরাল হয়েছে। একটিতে দেখা যাচ্ছে তার হাঁটু - কনুই কেটে রক্তাক্ত। অন্যটিতে, ক্ষতস্থান ব্যান্ডেজে ঢাকা।

এই বিষয়ে জানতে মনামী'র  যোগাযোগ করেছিল তার সঙ্গে। মনামী এই বিষয়ে বলেছেন, জাপানের কয়োতো শহরে দুর্ঘটনা ঘটেছিল। ওখানে ইলেকট্রিক বাইকের প্রচলন বেশি, প্রত্যেকের বাড়িতে, রাস্তার মোড়ে দেখা যায় এই গাড়ি। খুব উৎসাহ নিয়ে চালাতে গিয়েছিলাম। ওটা একাই চালাতে হয়। কিছুটা যাওয়ার পরেই দুর্ঘটনা ঘটল! টাল সামলাতে না পেরে ছিটকে পড়েন মনামী। খোয়া ছড়ানো রাস্তার উপরে পড়ে হাত-পা কেটে যায়। অভিনেত্রীর মতে, ভাগ্যিস সামনে কোনও বড় গাড়ি ছিল না। তা হলে আর নিজের হাতে - পায়ে হাঁটাচলা করতে হত না। চোট মারাত্মক না হওয়ায় পুরোটাই সামলে নিয়েছেন। এমনকী রসিকতা করতেও ছাড়েননি, জাপান থেকে অনেক স্মৃতি নিয়ে ফিরেছি। সব ভাল ভাল স্মৃতি। একটা অন্য রকম কিছু থাকবে না, তাই হয় ?

১৪ মে থেকে ৫ জুন। জাপানে লম্বা সফর। দেশটির কোন কোন দিক মনামীকে আকৃষ্ট করল ? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, গোটা দেশ, দেশের প্রত্যেকটা শহর যেন রূপকথার স্বপ্নপুরী! সব কিছু ভীষণ সাজানো। দেখার মতো প্রচুর জায়গা। তার মধ্যেও ভাল লেগেছে ওখানকার মানুষদের আন্তরিকতা। আর দৃষ্টিহীনদের জন্য সব জায়গায় বিশেষ ব্যবস্থা। অভিনেত্রী বলেছেন, সবাই খুব মিশুকে। কথা বলতে চাইলে হাসিমুখে এগিয়ে আসেন। আর দৃষ্টিহীনদের জন্য রাস্তা থেকে লিফট - সব জায়গায় ব্রেল অক্ষরে নির্দেশ লেখা। যাতে ওঁদের অসুবিধে না হয়। মানুষের জন্য যন্ত্রের এই ব্যবহার আমায় মুগ্ধ করেছে।


মনামী ঘোষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com