এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ জুন ২০২৪, ১৯:০৪

আপডেট: ১১ জুন ২০২৪, ১৯:০৪

৫৯

শেয়ার:

অক্ষয়ের নাম ভাঙিয়ে প্রতারণা করলেন অভিনেত্রী!

এক অভিনেত্রী গেলো সপ্তাহে শাহরুখের রেড চিলিজ এর নাম ভাঙিয়ে প্রতারণা করেছিলেন। এবার অক্ষয় কুমার ও তার প্রযোজনা সংস্থার নাম করে ৬ কোটি টাকার প্রতারণা করলেন সেই একই অভিনেত্রী।

News

এই প্রতারণা কাণ্ডের নেপথ্যে রয়েছেন পশ্চিমবঙ্গের টিভি অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী। এমন প্রতারণার পর ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারার অধীনে প্রতারণা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ দায়ের হয়েছে অভিনেত্রী দিগঙ্গনা'র বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, একটি ওয়েব সিরিজের নাম করে টাকা তুলছিলেন অভিনেত্রী দিগঙ্গনা। তিনি বলেছিলেন অক্ষয় কুমার, শাহরুখ খান এবং সালমান খানের মতো সুপারস্টাররা এই ওয়েব সিরিজের উপস্থাপক হিসাবে কাজ করবেন। যা কিনা একেবারেই মিথ্যে বলে জানা গিয়েছে।

এদিকে, শো স্টপার নামের একটি সিরিজের পরিচালক মনীশ হরিশঙ্কর জানিয়েছেন, অভিনেত্রী দিগঙ্গনা যে সিরিজটির কথাটা বলছে, সেই কাজ বহু আগেই বন্ধ হয়ে গিয়েছে। সুতরাং, এই ওয়েব সিরিজের নাম করে কোনা কথা বলা হলে তা একেবারেই ভুল এবং ভুয়া।

দিগঙ্গনা আরও বলেছিলেন, তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য নিজেদের খরচে একজন কর্মীকে নিয়ে গিয়েছিলেন। অভিযোগ, অভিনেত্রী ওই সদস্যকে, এই ১৬ পর্বের ওয়েব সিরিজ সম্বলিত আইপ্যাডটি তার হাতে তুলে দেওয়ার জন্য জোর করেছিলেন। জানা গেছে, এসবই ঘটেছিল সেই হোটেলের ঘরের বাইরে, যেখানে তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন। 

সংবাদমাধ্যম সূত্রের খবর - পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত চলছে। দিগঙ্গনা সূর্যবংশীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


অক্ষয় কুমার দিগঙ্গনা সূর্যবংশী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com