এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ জুন ২০২৪, ১৭:৪৫

আপডেট: ১১ জুন ২০২৪, ১৭:৪৫

৬৯

শেয়ার:

পঞ্চাশেও এসেও যেভাবে তারুণ্য ধরে রেখেছেন মালাইকা!

বলিউডের হট ডিভা মালাইকা আরোরা'র বয়স চলছে পঞ্চাশ। কিন্তু এই পঞ্চাশেও হটি সেক্সী অভিনেত্রী তার তারুণ্য ধরে রেখেছেন।

News

এক্ষেত্রে তিনি ডায়েটের পাশাপাশি নিয়মিত শরীরচর্চার মাধ্যমেই তারুণ্য ধরে রাখেন বলে জানা গেছে। ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রায়ই নিজের ফিটনেস মন্ত্র শেয়ার করেন মালাইকা। সেখানে যেখা যায়, বিভিন্ন রকম যোগব্যায়াম করেন মালাইকা। নিয়মিত যোগাসন যে তার ফিটনেসের রহস্য, সে কথাও একাধিকবার জানিয়েছেন মালাইকা।

মালাইকা তার ইনস্টাগ্রামের একাধিক রিলসে বিভিন্ন যোগাসনের ভিডিও পোস্ট করেছেন। এর মধ্যে ওয়াল যোগা পোজও রয়েছে। এর পাশাপাশি বিভিন্ন ধরনের প্ল্যাঙ্ক এক্সারসাইজও করেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামের বিভিন্ন ভিডিয়োয় মার্জারাসন, সলভাসন করতে দেখা গেছে মালাইকাকে। হেড স্ট্যান্ড, লো প্ল্যাঙ্ক, স্ট্রেট প্ল্যাঙ্ক, হিপ ব্রিজ, ব্রিজ ক্রাঞ্চও করেন তিনি।

জানা যায়, বছর খানেক আগে এক সাক্ষাৎকারে মালাইকা বলেছিলেন, আমার দিন শুরু হয় শরীরচর্চা দিয়ে। শরীরকে ফিট রাখতে আমি বিভিন্ন ধরনের ব্যায়াম করি। কিছু যোগাসন আমি রোজ করি।


মালাইকা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com