এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০ জুন ২০২৪, ১৫:০৭

আপডেট: ১০ জুন ২০২৪, ১৫:০৭

৮৩

শেয়ার:

পাঁচশো বিয়ে করেও সংসার করা হলো না রানী'র!

ভারতীয় বিনোদন অঙ্গনে রানী চ্যাটার্জি বেশ পরিচিত মুখ। তিনি ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। তার রূপে, লাস্যে কাবু বহু হয়েছেন বহু দর্শক।

News

২০০৩ সালে ভোজপুরী সুপারস্টার মনোজ তিওয়ারির হাত ধরে প্রথম বড়পর্দায় পা রেখেছিলেন এই রানী। এরপর থেকে আর পিছন ফিরে দেখতে হয়নি তাকে। নিজের অভিষেক ছবিতেই দর্শকদের নজর কেড়েছিলেন রানী। বক্স অফিসে সফল হওয়ার পাশাপাশি রানী - মনোজ জুটির ছবি একাধিক পুরস্কারও জিতেছিল। এই জুটির ছবি সফল হওয়ার সঙ্গেই রানীর জনপ্রিয়তাও একলাফে অনেকটা বেড়ে যায়। ‘রানী নম্বর ৭৮৬’ ছবির হাত ধরে জাতীয় স্তরেও জনপ্রিয়তা লাভ করেন এই অভিনেত্রী।

দুর্দান্ত অভিনয়, শারীরিক ফিটনেস এবং অসাধারণ সৌন্দর্যের জন্য বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন এই রানী। তবে সম্প্রতি তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়েছে। কারণ ভোজপুরী ইন্ডাস্ট্রির এই নামী নায়িকা এক-দু'বার নয়, ৪৬৫ বার বিয়ের পিঁড়িতে বসেছেন। নিজের অভিনয় ক্যারিয়ারে ৪০০'রও বেশি ছবিতে অভিনয় করেছেন রানী। দেখতে দেখতে ভোজপুরী চলচ্চিত্রে ১৯ বছর কাটিয়ে দিয়েছেন। সদ্য মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘গ্যাংস্টার অফ বিহার’। সেখানে নতুন কনের বেশে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রানী।

মজা করে ভোজপুরী অভিনেত্রী লেখেন, ইতিমধ্যেই ৪০০টিরও বেশি ছবিতে বৌয়ের বেশে অভিনয় করেছেন রানী। ৪৬৫ বার কনের বেশ ধারণ করেছেন তিনি। তবে পর্দায় এতবার বৌ সাজলেও বাস্তবে কিন্তু কুমারী এই ভোজপুরী নায়িকা। ৪৪ বছর বয়স হয়ে গেলেও সাত পাক ঘোরা হয়নি তার। অর্থাৎ এখনও সংসার করা হয় ওঠেনি তার।

উল্লেখ্য, ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এই নামী অভিনেত্রীর আসল নাম সাবিহা শেখ। মুসলিম পরিবারে জন্মগ্রহণ করলেও হিন্দু নামেই পরিচিতি লাভ করেছেন রানী। এই বিষয়ে একবার তিনি জানিয়েছিলেন, একবার মন্দিরের ভেতরে একটি ছবির শ্যুটিং চলছিল। সেই সময় সংবাদমাধ্যমের কাছে রানী নামে নিজের পরিচিতি দেন। অভিনেত্রীর মনে হয়েছিল -  মন্দিরে শ্যুটিং করার সময় তার আসল পরিচয় সামনে এসে গেলে বিতর্ক হতে পারতো। একথা ভেবেই সাবিহা রানী নামে নিজের পরিচিতি দিয়েছিলেন।


সাবিহা শেখ রানী চ্যাটার্জি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com