এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ জুলাই ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯ জুন ২০২৪, ২২:৩০

আপডেট: ০৯ জুন ২০২৪, ২২:৩০

৯৯

শেয়ার:

রেড হট বিকিনিতে সাগরের জলপরী সানি লিওন!

নীল ছবির জগতের সাবেক জনপ্রিয় তারকা সানি লিওন। যদিও অতীত ফেলে বর্তমানে নিজেকে বলিউড অভিনেত্রী হিসেবেই পরিচিত করেছেন।

News

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার রয়েছে ব্যাপক অনুসারী। লাখ লাখ মানুষ অনুসরণ করেন তাকে। তাদের জন্য প্রতিনিয়তই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি-ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। রোববার (৯ জুন) দুপুরে রেড হট বিকিনিতে সৈকতে ‘আগুন’ ধরিয়ে দিয়েছেন সানি লিওন। সেই ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যেখানে লাল টুকটুকে বিকিনিতে দেখা গেছে সানিকে। 

থাইল্যান্ডের এক বিলাসবহুল পুল ভিলা, আর সেখানেই লাল বিকিনিতে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। কখনও তিনি উঠে আসছেন পুল থেকে আবার কখনও বা পুলের একপাশেই শুয়ে রয়েছেন। এই ভিডিও শেয়ার হতেই হু হু করে ছড়িয়ে পড়েছে ভক্তদের মাঝে। কেউ লিখেছেন, বেবি ডল রূপেই হাজির হয়েছেন সানি। আবার কেউ বলেছেন, সাগরের লাল টুকটুকে জলপরী।

নীল ছবির জগতের সাবেক এই তারকা বর্তমানে বলিউডে অভিনয় এবং আইটেম গানের ব্যস্ত শিল্পী। পাশাপাশি ওটিটি প্লার্টফর্মেও অভিনয় করছেন। ক্যারিয়ার, অভিনয়কে সামলে নিজের পরিবার নিয়েও ব্যস্ত থাকেন সানি। ২০১১ সালে ড্যানিয়েলকে বিয়ের পর বর্তমানে তিন সন্তানের বাবা - মা এই দম্পতি। এর মধ্যে একটি মেয়ে দত্তক নিয়েছেন, তাদের বাকি দুই পুত্র সন্তানের জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে। 

উল্লেখ্য, ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। এরপর ‘বিগ বস ৫’ এ অংশ নিয়ে আলোচনায় উঠে আসেন তিনি। সবশেষ ২০২৩ সালে অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবির হাত ধরে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পা রাখেন এই অভিনেত্রী।


সানি লিওন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com