এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ জুলাই ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৭ জুন ২০২৪, ২১:০৪

আপডেট: ০৭ জুন ২০২৪, ২১:০৪

৬৭

শেয়ার:

এরা নারীদের শরীর টার্গেট করে ছবি তুলে : মোনা সিং

ভারতীয় অভিনেত্রী মোনা সিং ছোটপর্দা থেকে বড়পর্দায়ও সাফল্য পেয়েছেন। তিনি বেশ কিছু আইকনিক চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন।

News

যদিও আগের মতো অভিনয়ে অতটা সরব নন এই গুণী অভিনেত্রী। অভিনয়ের বাইরে এবার পাাপারাজ্জিদের আচরণ নিয়ে কড়া ভাষায় কথা বললেন মোনা সিং।

ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মোনা সিং পাপারাজ্জিদের ব্যাপারে বলেন, তারা নারীদের শরীর টার্গেট করে ছবি তুলে। তারা কি ছেলেদের বেলায়ও এমন করবে ? তারা কি ক্যামেরা জুম করে হাঁটার সময়ে ছেলেদের উরুর ছবি তুলবে ? না, তারা এটা করবে না। কিন্তু তারা প্রত্যেক নারীর ক্ষেত্রে শরীরকে টার্গেট করে।

মোনা সিং এই বিষয়ে তার সহকর্মী সব অভিনেত্রীকে এই বিষয়ে প্রতিবাদ করার আহ্বান জানিয়েছেন। এই প্রসঙ্গে মোনা সিং বলেন, আপনি কোনো ইভেন্ট বা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিন, দেখবেন এই ধরনের ছবি বা ভিডিওতে নিজেকে দেখতে পাবেন। আমার মনে হয়, প্রত্যেক অভিনেত্রীর প্রতিবাদ করা উচিত। তারা যা করে তাতে নিজেকে শান্ত রাখা কঠিন ব্যাপার হয়ে দাঁড়ায়।

মোনা সিং অভিনীত নতুন ছবি ‘মুঞ্জা’। আদিত্য সরপোতদার পরিচালিত ছবিটিতে আরও অভিনয় করেছেন শর্বরী, অভয় বর্মা, বরুণ ধাওয়ান, সুহাস জোশি প্রমুখ। ভৌতিক ঘরানার ছবিটি আজ (৭ জুন) মুক্তি পেয়েছে।


মোনা সিং

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com