এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ জুলাই ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৬ জুন ২০২৪, ২১:০৭

আপডেট: ০৬ জুন ২০২৪, ২১:০৭

৮৩

শেয়ার:

চলতি মাসেই প্রেমিককে বিয়ে করছেন ঐশ্বরিয়া!

বিয়ে করছেন ভারতীয় চিত্রতারকা ঐশ্বরিয়া! নামটা শুনেই অনেক নড়েচড়ে ওঠছেন তো ?

News

কোনো দরকার নেই। ইনি বলিউডি তারকা ঐশ্বরিয়া রাই নন, তিনি দক্ষিণী চলচ্চিত্রের ‘অ্যাকশন কিং’ অর্জুন সরাজের মেয়ে অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুন। এই অভিনেত্রী গেলো বছরের জুন মাসে ঘোষণা দিয়েছিলেন, প্রেমিক অভিনেতা উমাপতির সঙ্গে চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসবেন। সেই সুবাদে গেলো বছরের ২৮ অক্টোবর পরিবার ও বন্ধু - বান্ধবদের উপস্থিতিতে বাগদান সারেন এই জুটি। 

তবে বাগদানের ৭ মাস কেটে গেলেও এখন পর্যন্ত বিয়ে করেননি তারা। এবার শোনা গেলো, চলতি মাসেই বিয়ের কাজটি সম্পন্ন করতে যাচ্ছেন এই প্রেমিক জুটি। জানা যায়, আগামী ১০ জুন বিয়ের দিন চূড়ান্ত হয়েছে। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। অনুষ্ঠানে দক্ষিণী চলচ্চিত্রের বড় বড় তারকারা উপস্থিত থাকবেন। 

উল্লেখ্য, ২০১৩ সালে তামিল চলচ্চিত্র ‘পাতাথু ইয়ানাই’ এর মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন ঐশ্বরিয়া। ২০১৮ সালে ‘প্রেমা বারাহা’ ছবির মাধ্যমে ভারতীয় কন্নড় চলচ্চিত্রেও অভিষেক হয় তার।


ঐশ্বরিয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com