এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:

প্রকাশিত: ০৪ জুন ২০২৪, ১৪:২৩

আপডেট: ০৪ জুন ২০২৪, ১৪:২৩

১৬১

শেয়ার:

চাটখিলে গ্রাম আদালতের দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নোয়াখালীর চাটখিল উপজেলায় মঙ্গলবার, সকাল ৯ টার সময় গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতির বিষয়ে ইউপি সচিবদের সাথে দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

News

উপজেলা পরিষদের সভাকক্ষের এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ এহসান উদ্দিন। এ সময় প্রধান অতিথি বিভিন্ন দিক নির্দেশনা দেন । বিচার প্রার্থী গ্রাম আদালতের সেবা থেকে যাতে বাঞ্ছিত না হয় সে দিকে খেয়াল রাখার জন্য ইউপি সচিবদেরকে নির্দেশ দেন। একই সাথে গ্রাম আদালত  নিয়মিত পর্যবেক্ষণের জন্য উপজেলা সমন্বয়কারীকে নির্দেশ প্রদান করেন। 

বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয় করণ (৩য় পর্যায়) প্রকল্প হাতে নিয়েছে সরকার। ৫ বছর মেয়াদি এই প্রকল্পে ইউরোপীয় ইউনিয়ন, ইউএনডিপি এবং বাংলাদেশ সরকারের আর্থিক ও কারিগরি সহযোগিতায় বাস্তবায়িত হচ্ছে। দেশের ৪৪৫৩ টি ইউনিয়নে প্রকল্পটির মাঠ পর্যায়ে বাস্তবায়নে কাজ করছে ইপসা, ইএসডিও এবং ওয়েভ ফাউন্ডেশন। ইউনিয়ন পর্যায়ের সুবিধা বঞ্চিত মানুষ যাতে অল্প সময়ে, স্বল্প খরছে ন্যায় বিচার পায় এবং স্থানীয় বিচারব্যবস্থাকে শক্তিশালী করণের লক্ষে সরকার এই প্রকল্প হাতে নিয়েছে।


সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com