এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো.রাকিব হাসান হৃদয়, জগন্নাথপুর,সুনামগঞ্জ

প্রকাশিত: ০৩ জুন ২০২৪, ১৬:৩৩

আপডেট: ০৩ জুন ২০২৪, ১৬:৩৩

৪৯৫

শেয়ার:

হাওরের পানিতে ডুবে আপন দুই ভাই-বোনের মৃত্যু

হাওরের পানিতে ডুবে আপন দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। মৃত দুই শিশুর নাম ওয়ালিমা (৪) ও আরিফ (৩)। দুই ভাই-বোন সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মো আব্দুল মন্দানের সন্তান।

News

৩জুন, সোমবার সুনামগঞ্জ সদর থানার ওসি খালেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। 

২ জুন রবিবার বিকেলে জগন্নাথপুর গ্রামের আব্দুল মন্দানের বাড়ির পাশে আসা হাওরের নতুন পানিতে ডুবে এই মর্মান্তিক ঘটনা ঘটে। মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী।

 স্থানীয়রা জানান, শিশুদের মা ঘরের কাজে ব্যস্ত ছিলেন। এসময় দুই ভাই-বোন এক সাথে গিয়ে বাড়ির পাশে থাকা হাওরের পানিতে ডুবে তলিয়ে যায়। ঘন্টাখানেক পর শিশুদের দেখতে না পেয়ে মা চিৎকার চেঁচামেচি শুরু করলে স্থানীয়রা খুঁজতে শুরু করেন। পরে বাড়ির পাশে হাওরের পানি থেকে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


মৃত্যু শিশু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com