এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আমিরুল ইসলাম খোকসা উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ২৬ মে ২০২৪, ১৪:০৬

আপডেট: ২৬ মে ২০২৪, ১৪:০৬

১৯৯

শেয়ার:

খোকসায় গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি

কুষ্টিয়ার খোকসা পৌরসভার রাজিনাথপুর গ্রামের মিজানুর রহমানের বাড়িতে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে ।

News

গত শনিবার আনুমানিক  রাত তিনটার দিকে বাড়িতে   ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে ৯ ভরি সোনা ও নগদ  ২ লক্ষ ২০ হাজার টাকা ডাকাতি করে নিয়ে  যায় সঙ্গবদ্ধ ডাকাত চক্র 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আননূর যায়েদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জানা যায়, শনিবার রাত তিনটার সময় কলিং বেলের চাপ দেয়। বাড়ির মূলগেটের দরজা খুলতেই  মুখোশ পরা পাঁচ সাত জন ব্যক্তি ভিতরে প্রবেশ করে। পরে একে একে চারটি রুম থেকে পরিবারের  সদস্যদের জিম্মি করে একটি রুমে আটকে রাখে। 

প্রায় দেড় ঘন্টা ব্যাপী ডাকাতি চলাকালে  ২ লক্ষ ২০ হাজার টাকা ও ৯ ভরি স্বর্ণালংকার এবং জমির মূল্যবান কাগজ পত্র নিয়ে চলে যায়। ক্ষতিগ্রস্ত পরিবার  ভোররাতে খোকসা থানা পুলিশকে অবহিত করে। গতকাল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন ।


ডাকাতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com