এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আব্দুল আওয়াল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি।

প্রকাশিত: ২৪ মে ২০২৪, ১৪:০৫

আপডেট: ২৪ মে ২০২৪, ১৪:০৫

১১৭

শেয়ার:

রাজশাহী রেঞ্জের তৃতীয় বারের মত শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন

রাজশাহী রেঞ্জের তৃতীয় বারের মত শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন ভাসছেন মানবিকতার ছুঁয়ায়।

News

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন সাজ্জাদ হোসেন । তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার ওসি হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন।কাজের স্বীকৃতিস্বরুপ বৃহস্পতিবার দুপুরে (২৩ মে) মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সাজ্জাদ হোসেনের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান,বিপিএম (বার),পিপিএম( বার)।

তবে তিনার হাত দিয়ে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং মাদক নিয়ন্ত্রণসহ অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখার জন্য প্রতিমাসে এএসআই,এসআই,ইন্সপেক্টর (তদন্ত), ওসি ও সার্কেল অফিসারদের সম্মাননা স্মারক এবং সনদপত্র প্রদান করা হয়। গত মাসের কাজের স্বীকৃতিস্বরুপ রাজশাহী রেঞ্জের ৭১টি থানার মধ্যে শিবগঞ্জ থানাকে শ্রেষ্ঠ থানা এবং এ থানার ওসি সাজ্জাদ হোসেন কে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরুষ্কার প্রদান করা হয়েছে। এই সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান বিপিএম পিপিএম।

এদিকে রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি পাওয়ার পরে এক প্রতিক্রিয়ায় শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন,এ অর্জন শিবগঞ্জ থানায় কর্মরত সকল পুলিশ সদস্যের। আমরা টিমওয়ার্ক হিসেবে কাজ করি। এ পুরস্কার আমাদের মাদকনিয়ন্ত্রণ এবং অপরাধ দমনসহ সার্বিক কর্মকাণ্ডে আরও উৎসাহিত করবে।

এই নিয়ে তৃতীয় বার রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসির গৌরব অর্জন করলেন। ইতোমধ্যে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন একজন সৎ,কর্মঠ এবং চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে খ্যাতি অর্জন করেছেন। এনিয়ে মানবিকতার ছুঁয়ায় ভাসছেন,তবে তিনি ঔ থানায় যোগদানের পর-পর থেকেই আস্থা খুজে পেয়েছেন সেবা নিতে আসা সাধারণ মানুষ দমন হয়েছে সকল দুর্নীতি অপরাধ কর্মকাণ্ডের সীমাহীন সভ্যতা,এনিয়ে কাজ করে যাচ্ছেন সাধারণ জনগণের মঙ্গলের উদ্দেশ্যে সদা সর্বদাই। হাঁসি মুখে ঘরে ফিরে জেতে দেখা গেছে ঔ থানার লোকজনদেরকে।


ওসি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com