এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মেহেদী হাসান অপু বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৪ মে ২০২৪, ১৫:৫১

আপডেট: ১৪ মে ২০২৪, ১৫:৫১

১৪৩

শেয়ার:

আগ্নেয়াস্ত্রসহ চেয়ারম্যান প্রার্থীসহ দুইজন আটক

বরগুনায় অবৈধ আগ্নেয়াস্ত্রসহ বেতাগী উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীসহ দুইজনকে আটকের পর মামলা দিয়ে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

News

গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বেইলি ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে মঙ্গলবার এ ঘটনায় মামলা হলে গ্রেপ্তার দেখানো হয়। 

গ্রেপ্তাররা হলেন- চেয়ারম্যান পদপ্রার্থী নাহিদ মাহমুদ হোসেন লিটু সিকদার ও তার গাড়িচালক সজিব।

এ সময় তাদের কাছ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ তাদের ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়। বিষয়টি বেতাগী থানার ওসি মো. মাহাবুবুর রহমান নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আসন্ন বেতাগী উপজেলা পরিষদ নিবার্চনে দোয়াত কলম প্রতীকের প্রার্থী নাহিদ মাহমুদ হোসেন লিটু সিকদার ও তার গাড়ির চালক বেতাগী পৌরশহর থেকে মোকামিয়া ইউনিয়নের উদ্দেশে যাওয়ার পথে উপজেলার বেইলি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছলে পুলিশ গাড়িটি থামিয়ে তল্লাশি করে। এ সময় গাড়িতে বসে থাকা চেয়ারম্যান পদপ্রার্থীর সিটের পাশ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র (পিস্তল) উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আহমেদ, বেতাগী সহকারী রিটার্নি কর্মকর্তা স্বপন সিকদার। তাদের উপস্থিতিতে চেয়ারম্যান প্রার্থী ও তার গাড়ির চালককে আটক করে থানায় নেওয়া হয়। আর আগ্নেয়াস্ত্র ও তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

এদিকে স্থানীয় বাসিন্দারা জানান, তল্লাশির সময় চেয়ারম্যান পদপ্রার্থী নাহিদ মাহমুদ হোসেন লিটু সিকদারের গাড়িতে বিপুল পরিমাণ মাদকও ছিল।

এ সময় পুলিশ স্থানীয় লোকজনকে গাড়ির কাছে যেতে দেয়নি। 

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চেয়ারম্যান পদপ্রার্থীর গাড়ি তল্লাশি করে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে এবং অস্ত্রটি লাইসেন্সবিহীন (অবৈধ) এটি নিশ্চিত। আগ্নেয়াস্ত্র ব্যতীত অবৈধ কিছু পাওয়া যায়নি। পরে আজ মঙ্গলবার সকালে তাদের গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।


আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com