এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ জুলাই ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শাহিন আকন,কুয়েত থেকে

প্রকাশিত: ১০ মে ২০২৪, ১৯:০৯

আপডেট: ১০ মে ২০২৪, ১৯:০৯

৬২৩

শেয়ার:

যুক্তরাষ্ট্রের সাবেক সভাপতিকে কুয়েত ছাত্রলীগের সংবর্ধনা

যুক্তরাষ্ট্রের ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বর্তমান যুক্তরাষ্ট্র শাখার আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব জাহিদ হাসান কুয়েত আগমন উপলক্ষে ৯/৫/২০২৪ইং তারিখ রোজ বৃহস্পতিবার রাত ৮ ঘটিকায় কুয়েতের ফরওয়ানিয়া সিটির এক অভিজাত হোটেলে কুয়েত ছাত্রলীগের পক্ষ থেকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

News

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুয়েতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের দুতলায় প্রধান জনাব মনিরুজ্জামান। কুয়েত ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ইয়াসিন খান অভির সভাপতিত্বে এবং জনাব আহাদ ইসলাম স্মরণের সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা রাখেন,  বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখার সম্মানিত সভাপতি, হোসেন আহমেদ আজিজ  এবং জনাব মোঃ কামরুল ইসলাম, সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত শাখা। আরো বক্তৃতা রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত শাখার সাধারণ সম্পাদক জনাব মোঃ হানিফ,  বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুয়েত শাখার সদস্য জনাব ইসমাইল হোসেন হাওলাদার, মোহাম্মদ কবির হোসেন,জনাব মোঃ কাসেম। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েতের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছিলেন।


সংবর্ধনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com