এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ০৪ মে ২০২৪, ১৮:৪৪

আপডেট: ০৪ মে ২০২৪, ১৮:৪৪

১৪১

শেয়ার:

সমুদ্র স্নানে উত্তেজক বিকিনিতে বিপাশা বসু!

ঘুরতে যেতে সবাই ভালবাসেন। কোথাও ছুটি কাটানোর পরিকল্পনা শুরু করলেই ভ্রমণ পিয়াসীদের সবার আগে মাথায় আসায় ব্যাগ গোছানোর কথা।

News

পাহাড় - সমুদ্র - জঙ্গল যেখানেই ঘুরতে যাওয়া হোক না কেনো, প্রকৃতির রূপ উপভোগ করার পাশাপাশি ভাল ছবি তোলাও তো জরুরি। ইনস্টাগ্রাম, ফেসবুকে ভাল ভাল ছবি পোস্টই যদি না হয়, তা হলে ঘুরতে গিয়ে কী লাভ - এমন ধারণা ইদানীং অনেকেরই আছে। সে ক্ষেত্রে পোশাক বাছাই কিন্তু খুব জরুরি। সামনেই বিদেশে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন ? কী ভাবে সাজপোশাক করলে ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা বাড়বে ভাবছেন ? সবার মুশকিল আসান করতে পারেন অভিনেত্রী বিপাশা বসু।

স্বামী করণ সিংহ গ্রোভার আর মেয়ে দেবীকে নিয়ে মরিশাসে ছুটি কাটাতে গিয়েছেন বিপাশা। সেখান থেকেই একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি, যা দেখে ঘুম উড়েছে অনেকের। ইনস্টাগ্রামে তাঁর সদ্য শেয়ার করা ছবিগুলিতে স্পষ্ট ‘উষ্ণতার ছোঁয়া’। কেমন ছিল তার সাজ ? আপনি কি সাহসী পোশাকে ছবি তুলতে পছন্দ করেন ? তা হলে ছুটি কাটাতে গেলে বিপাশার মতো রংবেরঙের স্নানপোশাক আর ড্রেস রাখতে পারেন নিজের ব্যাকপ্যাকে।

জানা যায়, মা হওয়ার পর খানিকটা ওজন বেড়েছে বিপাশার, তাই সমুদ্রে ছুটি কাটাতে যাওয়ার পোশাক বাছাইয়ের ক্ষেত্রে তিনি বেশ সচেতন ছিলেন। এক দিন বিপাশার পরনে ছিল সাদা ফ্লোরাল প্রিন্টের লং ড্রেস। ছিমছাম হলেও নজরকাড়া ছিল সেই সাজ। সুতির ড্রেসের সঙ্গে খুব বেশি সাজেননি তিনি। মাথায় মেসি বান, গলায় ডাবল লেয়ার চেন আর রোদচশমা— ব্যস, ওই টুকুই। গরমের দিনে এমন পোশাক পরেও আরাম আর ফ্লোরাল প্রিন্টের পোশাকে ছবিও বেশ ভাল আসে।

সাদা রং প্রিয় ? তা হলে ব্যাগে সাদা পোশাক থাকবে না, তা কী করে হয় ? এখন কিন্তু অভিনেত্রীদের মধ্যে সাদা পরার চল বেড়েছে। গরমের দিনে সমুদ্রে ঘুরতে গেলে আপনিও বিপাশার মতো একটি সাদা শার্ট স্টাইল ড্রেস রাখতে পারেন ব্যাগে। করণের সঙ্গে রংমিলান্তি করেই সে দিন সাদা ড্রেসটি পরেছিলেন অভিনেত্রী। একরঙা ড্রেসের সঙ্গে মেসি বান বেঁধেছিলেন নায়িকা। কাঁধে ছিল একটি সাদা রঙের বোহো ব্যাগ। ছিমছাম সাজেই নজর কেড়েছেন তিনি। দিনের বেলায় ঘোরাঘুরি হোক কিংবা রাতের পার্টি - এই পোশাক কিন্তু সবেতেই মানানসই।

বিপাশা সমুদ্রে যাবেন আর স্নানপোশাক সঙ্গে রাখবেন না, তাই আবার কখনও হয় নাকি ? বিপাশা তার ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করেছেন, যেখানে দেখা গিয়েছে সাদা - নীল বিকিনি পরে জলকেলিতে ব্যস্ত তিনি। সঙ্গে এলোমেলো চুলের বাঁধন, রোদচশমা, আর হালকা গয়না। অভিনেত্রীর এই ছবি থেকে সত্যিই চোখ ফেরানো যায় না।

সমুদ্রে বেড়াতে গেলে বিপাশার মতো শর্ট ঘেরযুক্ত ড্রেসেও কিন্তু ভিড়ের মাঝে নজর কাড়তে পারেন আপনি। ভাল ছবি তুলতে গেলে কিন্তু পোশাকের রং ভীষণ গুরুত্বপূর্ণ। নানা রঙের পোশাকে বেশ ভাল ছবি আসে। চেষ্টা করুন বিপাশার মতো উজ্জ্বল রঙের ড্রেস পরার। ডিপ নেকলাইন শর্ট ড্রেস, খোলা চুল, রোদচশমা আর পায়ে অ্যাঙ্কলেটেই দিনের বেলার সাজ সেরেছেন বিপাশা।


বিপাশা বসু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com