এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৯

আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৯

১৩৫

শেয়ার:

শত কোটি বাজেয়াপ্তের পর মুম্বাই ছাড়লেন শিল্পা!

সপ্তাহখানেক আগেই বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা'র ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ভারতীয় ইডি। এতে শিল্পা শেঠির নামে থাকা বিলাসবহুল বান্দ্রার ফ্ল্যাটও হাতছাড়া হয়েছে।

News

এবার চলমান আইনি জটিলতার মাঝেই দুই সন্তানকে সঙ্গে নিয়ে মুম্বাই ছাড়লেন শিল্পা। ২৫ এপ্রিল (বৃহস্পতিবার) মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের দেখেই তড়িঘড়ি সেখান থেকে পাশ কাটিয়ে ভিতরে ঢুকে যান এই বলিউড ডিভা।

জানা গেছে, মা এবং সন্তানদের নিয়ে ছুটি কাটাতে বাইরে যাচ্ছেন শিল্পা। তবে ইডি কেলেঙ্কারির মাঝে তার সঙ্গে স্বামী রাজ কুন্দ্রাকে দেখা যায়নি। আসলে সময় পেলেই ছুটি কাটাতে ভালোবাসেন শিল্পা। এবারও সম্ভবত কঠিন সময়ে তাই খানিক রিল্যাক্স করতে দুই সন্তান আর মাকে নিয়ে বেরিয়ে পড়েছেন। তবে বিমানবন্দরে ফটোশিকারিদের ক্যামেরার জন্য পোজ দেননি তিনি। তবে শিল্পাকে প্রশ্ন করা হয়েছিল তিনি কি রেগে রয়েছেন কোনো কারণে ? এমন প্রশ্ন পাপারাজ্জিরা ছুঁড়লেও পালটা অভিনেত্রী বলেন, না মোটেই রেগে নেই! আসলে দেরি হয়ে যাচ্ছে তো, তাই।

জানা যায়, ৬ হাজার ৬০০ কোটি টাকার বিটকয়েন পঞ্জি স্ক্যামের আর্থিক কেলেঙ্কারি মামলায় বৃহস্পতিবারই শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা'র কোটি কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। সেই তালিকায় জুহুর পাশাপাশি তারকাদম্পতির পুণের প্রাসাদোপম বাংলোও রয়েছে। রাজ কুন্দ্রা'র নামে কিছু ইক্যুয়িটি শেয়ারও বাজেয়াপ্ত করেছে ইডি। আইপিএল বেটিং, নীলছবি মামলায় নাম উঠেছিল আগেই।

সম্প্রতি বিটকয়েন জালিয়াতি মামলাতেও নাম জড়ায় রাজ কুন্দ্রা'র। যার জেরে স্থাবর - অস্থাবর সব মিলিয়ে রাজ - শিল্পার প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত হয়েছে ভারতের  এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের হাতে। এসবের মাঝেই মুম্বাই থেকে দূরে ছুটি কাটাতে গেলেন শিল্পা।


শিল্পা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com