এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪, ১৯:৪৫

আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ১৯:৪৫

১১১

শেয়ার:

বিরাট এক মুশকিলে পরেছেন ইমন চক্রবর্তী!

কলকাতার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী একের পর এক হিট গান উপহার দিয়ে চলেছেন। এই এতেই তিনি মানুষের মনে সহজেই জায়গা করে নিয়েছেন। পেয়েছেন জাতীয় পুরস্কারও।

News

কিন্তু ইমন ছোট থেকেই একটা জটিল সমস্যায় ভুগছেন। তাকে নাকি বয়সের তুলনায় অন্যদের থেকে বড় দেখায়! এই কারণেই মাঝে মধ্যে সমস্যায় পড়েন তিনি। আগে আশপাশের বয়সে বড় মানুষদেরও তার থেকে ছোট হিসেবে গণ্য করা হতো। আর এখন তো এটা আরও মুশকিল।

এবার ইমন এই বিষয়টি সোশ্যাল হ্যান্ডেলে জানান দিলেন প্রকাশ্যে। লিখলেন, ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে লাগে। আমার থেকে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে বেরোলে সবাই আমাকে ওর দিদি বলতো। একটা হাসি হাসতাম আমি। আর ভেতরে ভেতরে খুব রাগ হতো তখন।

কিন্তু, এখন তো আরও মুশকিল হয়ে গেছে ইমনের। একে তো জনপ্রিয় গায়িকা, কেউ দেখলেই টপ করে একটা প্রণাম করেন। বয়সে ছোট নাকি বড় সেই বিষয়েও ভাবেন না অনেকে। তাতে লজ্জায় পড়ে যান শিল্পী। 

এই বিষয়টি উল্লেখ করে শিল্পী লিখলেন, এখন তো আরও মুশকিল। সবাই দিদি বলে। তা বলুক। কারোর বয়স পঁয়তাল্লিশ, দেখা হলো। ঝপ করে একটা নমস্কার দিয়ে বসল। কি জ্বালায় পড়েছি বলুন তো। ঝপ ঝপ করে পেন্নাম করে আমার পাপ আর বাড়াবেন না তো। ছোট-বড় সবাইকে আমি আশীর্বাদ দিলাম। খুশি ???

উল্লেখ্য, ইমন চক্রবর্তী সিনেমার গানের পাশাপাশি নিজের তত্ত্বাবধানে নতুন গান মাঝেমধ্যেই উপহার দিয়ে থাকেন। কিছু দিন আগে ফিল্মফেয়ার পুরস্কারে সম্মানিত হয়েছেন তিনি।


ইমন চক্রবর্তী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com