এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪, ১৯:৩৩

আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ১৯:৩৩

১০৩

শেয়ার:

ঋতুপর্ণাকে ফের একহাত নিলেন শ্রীলেখা!

বিশ্বব্যাপী শোবিজে তারকাদের মধ্যে রেষারেষির ঘটনা নতুন কিছু নয়। টলিউড অভিনেতা – অভিনেত্রীদের মধ্যেও রয়েছে দ্বন্দ্ব। বিশেষ করে ঋতুপর্ণা সেনগুপ্ত ও শ্রীলেখা মিত্রের মানসিক দ্বন্দ্ব অনেক পুরনো।

News

টলিউডে ঠোঁট কাটা তথা স্পষ্টবাদী অভিনেত্রী হিসেবে পরিচিতি রয়েছে শ্রীলেখার। অভিনয় হোক কিংবা রাজনীতি, নানা বিষয়ে মন্তব্য থেকে পোস্ট শেয়ার করে থাকেন শ্রীলেখা। তার সঙ্গে টলিউড ইন্ডাস্ট্রির দিদি অর্থাৎ ঋতুপর্ণার রেষারেষি প্রায়ই দেখা যায়।

প্রসঙ্গত, বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। তার আগে প্রত্যেক বছর মহালয়া হয়ে যায়, শুরু হয় দুর্গা সাজার প্রতিযোগিতা। ব্যতিক্রম হয়নি এই বছরেও। কলকাতার কালার্স বাংলার পক্ষ থেকে সবার প্রথমেই জানিয়ে দেওয়া হয়েছিল এবার তাদের চ্যানেলে মা দুর্গা হচ্ছেন ঋতুপর্ণা। সম্প্রতি ঋতুপর্ণার মহালয়ার একটি ভিডিও ক্লিপস সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রীলেখা। ওই পোস্টে তিনি ব্যঙ্গ করেই ক্যাপশনে লিখেছেন, আহা দুপুরটা জাস্ট জমে গেলো। আহা কী হেরিলাম সত্যি বলছি দারুণ, আমি বাকরুদ্ধ। আমায় কেন কাজ দেবে টালিগঞ্জ ? স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই পোস্টটি ফের একবার উসকে দিয়েছে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি। সেই সঙ্গে কমেন্ট সেকশনে উপচে পড়েছে মন্ত্যব্যের ঝড়।

একজন লিখেছেন - যত সব গাঁজাখুরি গল্প। রাজ্যের অগ্নি ও বিদ্যুৎ দপ্তরকে হাওয়াই চটি চেটে বিনা খরচে দেখানো হচ্ছে। এসব গল্প নিয়ে এবং অ্যানিমেশন লাগিয়ে কেন উপস্থাপন করে জানি না। আবার অন্য একজন লিখেছেন - ফ্রুট নিনজা গেমঅ্যাপ, ফ্রুট নিনজা গেমঅ্যাপে যেমন ফ্রুট স্লাইস করে সেভাবে অসুর স্লাইস করে দিল রে বাবা।


শ্রীলেখা ঋতুপর্ণা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com