এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৪, ১৩:২০

আপডেট: ১৭ এপ্রিল ২০২৪, ১৩:২০

৫৯

শেয়ার:

বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা'র!

বলিউডি তারকা বিদ্যা বালান বিয়ের আগে একসঙ্গে তিনজনকে ভালোবাসতেন - এমন খবরে তোলপাড় এখন পুরো বলিউড। ডার্টি পিকচার খ্যাত তারকা বিদ্যা নিজেই জানিয়েছেন এই তথ্য।

News

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজের অতীত  প্রেমময় জীবন নিয়ে এমন কথাই বলেছেন এই তারকা অভিনেত্রী। ১৯ এপ্রিল নিজের মুক্তি প্রতীক্ষিত  ‘দো অর দো প্যায়ার’ এর প্রমোশনে এসে প্রথমবারের মতো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলোমেলা আলোচনা করেন বিদ্যা।

বিদ্যা ওই সংবাদমাধ্যমকে বলেন, বিয়ের আগে একসঙ্গে তিনজনকে ভালোবাসতাম। কিন্তু তিনজনের কেউই জানতো না আমি তাদের ভালোবাসি। জীবনে এভাবেই চলছিল আমার একতরফা ভালোবাসা। তিনি আরও বলেন, এরপর আমার জীবনে সিদ্ধার্থের দেখা পাই। কীভাবে যেনো দুজনেই দুজনের প্রেমে পড়ে যাই। কেউই পারিনি নিজের অনুভূতি লুকিয়ে রাখতে। দীর্ঘ সময় প্রেমের পর ২০১২ সালে ওকেই (সিদ্ধার্থ) বিয়ে করি। প্রেম আর বিয়ের এই সময়ে কখনও আমার একতরফা ভালেবাসার কথা মনে পড়েনি। আমার জীবন এখন শুধুই সিদ্ধার্থময়।

উল্লেখ্য, ২০১২ সালে ভালোবেসে বিয়ের পিঁড়িতে বসেন প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর ও বিদ্যা বালান। দীর্ঘ ১২ বছরের দাম্পত্য জীবনে তাদের ভালোবাসা একটুও কমেনি বরং বেড়েছে। তবে দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরও এখন পর্যন্ত কোনো সন্তানের মুখ দেখেননি এ সেলিব্রেটি দম্পতি।

ভোরের আলো/আঁখি 


বিদ্যা বালান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com