এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২৪, ১৩:২৫

আপডেট: ২২ জানুয়ারী ২০২৪, ১৩:২৫

৩৬৭

শেয়ার:

শেষবাজি'র আইটেম গানে আলোচিত প্রিয়া অনন্যা!

গেলো ১৯ জানুয়ারি মুক্তি পাওয়া 'শেষবাজি' ছবির মাধ্যমে দর্শকদের মাঝে দারুন সাড়া ফেলেছেন মডেল - অভিনেত্রী প্রিয়া অনন্যা। এই ছবিতে তার আইটেম গানটি নিয়ে দর্শক - ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন সুন্দরী এই গ্ল্যামারগার্ল।

News

যদিও প্রথম দিকে ছবিটির প্রচারণা ছিল নায়ক সাইমন সাদিক ও নায়িকা শিরিন শিলাকে নিয়ে। কিন্তু ছবিটি মুক্তির পর এবার চমক হিসেবে এর সঙ্গে যোগ হয়েছে প্রিয়া অনন্যা। এই ছবির আইটেম গানে কোমড় দুলিয়ে অসাধারণ পারফরমেন্স করেছেন এই উঠতি মডেল - অভিনেত্রী। 

প্রিয়া অনন্যা জানান, শেষবাজি ছবির 'তুই বড় সেয়ানা বন্ধু' শীর্ষক আইটেম গানে তিনি নেচেছেন ছবির নায়ক সাইমন সাদিকের সঙ্গে। এই গানের সঙ্গে তার দর্শক মাতানো নাচ সিনেমাহলের দর্শকদের উন্মাতাল করেছে। এই  গানে কণ্ঠ দিয়েছেন স্বীকৃতি ও শাহরিয়ার রাফাত। গানটির কথা লিখেছেন সেজুল হোসেন এবং সুর ও সংগীত পরিচালনায় শাহরিয়ার রাফাত। আইটেম গানটি কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক হাবিব।

আইটেম গানটি জনপ্রিয়তা পাওয়া প্রসঙ্গে প্রিয়া অনন্যা বলেন, এটা আমার শোবিজ ক্যারিয়ারের অন্যতম ভালো একটি কাজ। হলের ভিতরে দর্শকের শিস আর হাততালিতে প্রমাণ হয়েছে গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এই গানের আগে দর্শক আমাকে যে  লুকে দেখেছে, এবার তার চেয়েও গ্ল্যামারাস লুকে দেখেছেন। আমি  নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করেছি। খুব গোছানো একটা কাজ এটি। তাইতো এই আইটেম গানে আমার সাফল্য আসলো।


প্রিয়া অনন্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com